Advertisement
২৭ এপ্রিল ২০২৪
New Zealand

New Zealand: টেস্ট সিরিজের আগেই করোনা হানা নিউজিল্যান্ড শিবিরে, আক্রান্ত দুই ক্রিকেটার-সহ তিন

নিকলসের চোট রয়েছে। প্রথম প্রস্তুতি ম্যাচে তাঁর খেলার কথা ছিল না। করোনা হওয়ায় শুশ্রুষা বিঘ্নিত হবে। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও খেলা হবে না।

হেনরি নিকলস।

হেনরি নিকলস। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৯:২২
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগেই করোনা হানা নিউজিল্যান্ড শিবিরে। দুই ক্রিকেটার সহ দলের বোলিং কোচের করোনা সংক্রমণ ধরা পড়েছে। তাঁদের বিচ্ছিন্নবাসে রাখা হয়েছে।

নিউজিল্যান্ডের জোরে বোলার ব্লেয়ার টিকনার, ব্যাটার হেনরি নিকলস এবং বোলিং কোচ শেন জুরগেনসেন করোনা আক্রান্ত। ব্রিজটনের হোটেলের ঘরে তিন জনকে নিভৃতবাসে থাকতে হবে। শুক্রবার সকালে তাঁদের সকলের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা হবে। নিকলসের মতো গুরুত্বপূর্ণ ব্যাটার অসুস্থ হওয়ায় কিছুটা উদ্বিগ্ন ক্রিকেট নিউজিল্যান্ড।

৪৬টি টেস্টে আটটি শতরান রয়েছে নিকলসের। গড় ৪০-র উপর। তাঁর হালকা চোট রয়েছে। সে কারণে প্রথম প্রস্তুতি ম্যাচে নিকলসকে না খেলানোর কথা ভেবেছিল কিউয়ি শিবির। কিন্তু করোনা হওয়ায় তাঁর চোটের শুশ্রূষাও বিঘ্নিত হতে পারে। যা নিউজিল্যান্ডের জন্য আরও বেশি উদ্বেগের। ফলে তিনি সম্ভবত ২৬ মে থেকে এফসিসি একাদশের বিরুদ্ধে তিন দিনের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও খেলতে পারবেন না। অন্যদিকে, টিকনার দেশের হয়ে সীমিত ওভারের ক্রিকেট খেললেও টেস্ট অভিষেক হয়নি।

দলের তিন সদস্যের করোনা হওয়ায় নিউজিল্যান্ডের প্রস্তুতি ম্যাচ অবশ্য বাতিল করা হয়নি। পূর্ব নির্ধারিত সূচি মতোই সাসেক্সের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলছেন কিউয়িরা। দলের বাকি সকলের পরীক্ষার ফল নেগেটিভ হয়েছে। যদিও সতর্কতার জন্য তাঁদেরও আবার করোনা পরীক্ষা হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE