Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ICC Women’s World T20

টি২০ বিশ্বকাপে অর্ধশতরান বিসমার, ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ইনিংস টানছেন অধিনায়ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলছে ভারতের মহিলা দল। চোটের কারণে প্রথম ম্যাচে খেলতে পারছেন না ভারতীয় ওপেনার স্মৃতি মন্ধানা। প্রথমে ব্যাট করছে পাকিস্তান।

Picture of Pakistan captain Bisma Maroof

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে খেলছে ভারত। অর্ধশতরান করেছেন পাকিস্তানের অধিনায়ক বিসমা মারুফ। ছবি: আইসিসি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৯
Share: Save:
  • অর্ধশতরান করলেন পাকিস্তানের অধিনায়ক বিসমা মারুফ।
  • রাধা যাদবের বলে উইকেটকিপার রিচার হাতে ক্যাচ দিলেন সিদরা আমিন। ১১ রান করেছেন তিনি।
  • পূজা বস্ত্রকরের বাউন্সারে সাজঘরে নিদা দার। ৪৩ রানে ৩ উইকেট পড়ে গিয়েছে পাকিস্তানের।
  • রাধা যাদবের বলে আউট মুনিবা আলি। উইকেটের পিছনে দাঁড়িয়ে ভাল স্টাম্প করেন বাংলার রিচা ঘোষ।
  • অধিনায়ক বিসমা ভাল খেলছেন। কয়েকটি বড় শট খেলেছেন তিনি। পাকিস্তানের রান ৫ ওভারে ১ উইকেটে ৩১ রান।
  • পাকিস্তানের বিরুদ্ধে শুরুটা ভাল করেছে ভারত। প্রথম ওভারে নিয়ন্ত্রিত বোলিং করেছেন ভারতীয় পেসার রেণুকা ঠাকুর। খুব বেশি গতি রাখছেন না বলে। ফলে হাত খুলে খেলার সুযোগ পাচ্ছেন না পাকিস্তানের ব্যাটাররা। দ্বিতীয় ওভারে জাভেরিয়া ওয়াদুদকে আউট করে পাকিস্তানকে প্রথম ধাক্কা দিয়েছেন দীপ্তি শর্মা।
  • মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে টসে হারল ভারত। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বিসমা মারুফ।

টসে হেরে হরমনপ্রীত জানিয়েছেন, টসে জিতলে তিনি নিজেও প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিতেন। কারণ, দক্ষিণ আফ্রিকার উইকেটে প্রথমে ব্যাট করা অপেক্ষাকৃত সহজ। চোটের কারণে প্রথম ম্যাচে খেলতে পারছেন না স্মৃতি মন্ধানা। হরমনপ্রীতের আশা, পরের ম্যাচ থেকে পাওয়া যাবে ভারতীয় ওপেনারকে।

ভারতীয় দল: শেফালি বর্মা, যস্তিকা ভাটিয়া, জেমাইমা রদ্রিগেজ, হরলিন দেওল, হরমনপ্রীত কৌর, রিচা ঘোষ, দীপ্তি শর্মা, পূজা বস্ত্রকর, রাধা যাদব, রাজেশ্বরী গায়কোয়াড়, রেণুকা ঠাকুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE