Advertisement
২০ জুলাই ২০২৪
Babar Azam

ছয় শব্দে বিদ্ধ বাবর! পাকিস্তানের প্রাক্তন অধিনায়ককে কটাক্ষ অন্য দেশের ক্রিকেট বোর্ডের

বেশ কিছু দিন ধরে চেনা ফর্মে নেই বাবর। বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার দায় নিয়ে নেতৃত্ব থেকেও ইস্তফা দিয়েছেন। তবু সমালোচনা বন্ধ হচ্ছে না বাবরের।

picture of Babar Azam

বাবর আজ়ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৫:০৯
Share: Save:

বেশ কিছু দিন ধরে চেনা ফর্মে দেখা যাচ্ছে না বাবর আজ়মকে। এশিয়া কাপ এবং বিশ্বকাপে তাঁর নেতৃত্বে পাকিস্তানের ফলাফলও আশাপ্রদ হয়নি। ঘরে-বাইরে নানা সমালোচনার মধ্যেই নেতৃত্বে ইস্তফা দিয়েছেন বাবর। তবু বন্ধ হচ্ছে না সমালোচনা। এ বার অন্য দেশের ক্রিকেট বোর্ডও কটাক্ষ করল পাকিস্তানের প্রাক্তন অধিনায়ককে।

রবিবার সমাজমাধ্যমে একটি পোস্ট করেছিল ওয়ার্ল্ড অফ স্ট্যাটিসটিক্স সংস্থা। একটি জনমত সমীক্ষার জন্য সংস্থাটি সমাজমাধ্যমে লিখেছিল, ‘‘এমন কী রয়েছে, যেটা এখনও অতিমারীর আগের স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেনি?’’ ওয়ার্ল্ড অফ স্ট্যাটিসটিক্স সংস্থা এই পোস্টের উত্তর দিয়ে আইসল্যান্ডের ক্রিকেট সংস্থা কটাক্ষ করেছে বাবরকে। আইসল্যান্ড ক্রিকেট উত্তরে লিখেছে তার অর্থ, ‘‘বাবর আজ়মের ব্যাটিং গড়’’। ইউরোপের দেশের ক্রিকেট সংস্থাটি মনে করিয়ে দিতে চেয়েছে, বাবরকে এখনও পুরনো ফর্মে দেখা যাচ্ছে না। ধারাবাহিকতার অভাব প্রভাব ফেলছে তাঁর ব্যাটিং গড়েও।

গত সেপ্টেম্বরে এশিয়া কাপে তেমন রান পাননি বাবর। বিশ্বকাপে তাঁর ব্যাট থেকে তিনটি শতরান এলেও মন্থর ব্যাটিংয়ের অভিযোগ উঠেছিল। কয়েকটি ম্যাচে উইকেটও ছুড়ে দিয়েছেন চাপের মুখে। সব মিলিয়ে ক্রিকেটজীবনে কিছুটা কঠিন সময় কাটাচ্ছেন বাবর। আর সুযোগ হাতছাড়া না করে ছয় শব্দে কটাক্ষ ছুড়ে দিয়েছে আইসল্যান্ড ক্রিকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Iceland PCB Tweet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE