Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: অগ্নিপরীক্ষা দিতে বেঙ্গালুরুতে পৌঁছে গেলেন হার্দিক পাণ্ড্য, নির্ধারিত হবে আইপিএল ভবিষ্যৎ

হার্দিক পাণ্ড্যর আইপিএলে খেলা এখনও ঝুলে রয়েছে। ফিটনেস পরীক্ষা দিতে সোমবার তিনি বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে এসে পৌঁছেছেন।

হার্দিক পাণ্ড্য

হার্দিক পাণ্ড্য ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ২৩:১৭
Share: Save:

হার্দিক পাণ্ড্যর আইপিএলে খেলা এখনও ঝুলে রয়েছে। ফিটনেস পরীক্ষা দিতে সোমবার তিনি বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে এসে পৌঁছেছেন।

আগামী দু’দিন হার্দিকের ফিটনেস পরীক্ষা হবে। সেই পরীক্ষায় পাস করলে তবেই তিনি আইপিএলে গুজরাত টাইটান্সকে নেতৃত্ব দিতে পারবেন। মনে করা হচ্ছে, খেলার মতো জায়গায় তিনি পৌঁছে যাবেন। কিন্তু বল করতে পারবেন কিনা, তা নিয়ে এখনও ঘোর সন্দেহ রয়েছে। এই দু’দিনের ফিটনেস পরীক্ষার ফলাফলের উপরেই হার্দিকের বল করতে পারা বা না পারা নির্ভর করছে।

সংবাদ সংস্থা পিটিআই ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্রকে উদ্ধৃত করে জানাচ্ছে, ‘‘আগামী দু’দিন হার্দিকের বিভিন্ন পরীক্ষা হবে। যে হেতু খেলতে গেলে অনেক দিন ধরেই এই পরীক্ষায় পাস করা বাদ্ধতামূলক, তাই হার্দিককেও পাস করতে হবে। গত বছর কাঁধের অস্ত্রেপচারের পরে শ্রেয়স আয়ারকেও এই পরীক্ষায় বসতে হয়েছিল।’’

ওই সূত্র আরও জানাচ্ছে, ‘‘গুজরাত যদি শুধু অধিনায়ক, ব্যাটার এবং ফিল্ডার হার্দিককে চায়, তা হলে মনে হয় না কোনও সমস্যা হবে। কিন্তু দেখতে হবে বোলার হার্দিক পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবে কি না।’’

২৮ মার্চ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল অভিযান শুরু করবে গুজরাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Gujarat Titans IPL BCCI NCA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE