Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: মাঠে ঢুকে কোহলীর সঙ্গে নিজস্বী, গ্রেফতার চার সমর্থক

নিরাপত্তা ভেঙে মাঠের ভিতরে ঢুকে বিরাট কোহলীর সঙ্গে নিজস্বী তুলতে গিয়েছিলেন কিছু সমর্থক। তাদের মধ্যে চার জনকে গ্রেফতার করল বেঙ্গালুরু পুলিশ।

কোহলীর সঙ্গে ছবি তোলা এক সমর্থক।

কোহলীর সঙ্গে ছবি তোলা এক সমর্থক। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ২০:৩৪
Share: Save:

নিরাপত্তা ভেঙে মাঠের ভিতরে ঢুকে বিরাট কোহলীর সঙ্গে নিজস্বী তুলতে গিয়েছিলেন কিছু সমর্থক। তাদের মধ্যে চার জনকে গ্রেফতার করল বেঙ্গালুরু পুলিশ। নিয়ম ভাঙার অপরাধে তাদের হেফাজতে নেওয়া হয়েছে। রবিবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে দ্বিতীয় দিনের খেলায় এই ঘটনা ঘটে।

বেঙ্গালুরুর হয়ে আইপিএল খেলেন কোহলী। ফলে ওই শহরের জনতার হৃদয়ে আলাদা জায়গা রয়েছে তাঁর। প্রিয় তারকাকে দেখে লোভ সামলাতে পারেনি ওই সমর্থকরা। নিরাপত্তা বেড়াজাল ভেঙে তারা মাঠে ঢুকে পড়ে এবং কোহলীর সঙ্গে ছবি তোলে। কোহলীও রাজি হন। কিন্তু অতিমারির সময়ে ক্রিকেটারদের কাছাকাছি দর্শকদের আসা নিয়ে নিষেধাজ্ঞা রয়েছে। ওই সমর্থকরা সেই নিয়ম ভাঙায় তাদের গ্রেফতার করা হয়েছে।

কাবন পার্ক থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। এর মধ্যে একজন কালবুর্গির, বাকিরা বেঙ্গালুরুর। দু’জনের বয়স ১৮ বছরের কম। অভিযোগ পাওয়ার পরেই তাদের গ্রেফতার করা হয়েছে। খুব শীঘ্রই তাদের আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE