Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Team India

India vs West Indies T20 2022: কী ভাবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে এগোনো সম্ভব হল, জানাচ্ছেন রোহিত

পিচ বোলারদের সাহায্য করছিল। সেই পরিস্থিতিতেও ব্যাটাররা যে ভাবে রান তাড়া করেছে তার প্রশংসা করেছেন রোহিত।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৪:৩২
Share: Save:

রোহিত শর্মা নিজে চোট পেয়ে মাঠ ছাড়লেও ভারতীয় ব্যাটাররা ম্যাচ জিতেই শেষ করেছেন। সূর্যকুমার যাদব, শ্রেয়স আয়ারের দাপটে মঙ্গলবার রাতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিতে সিরিজে এগিয়ে গিয়েছে ভারত। সেই জয়ের পর রোহিত জানালেন, এই পিচে ব্যাট করা সহজ ছিল না।

ওয়েস্ট ইন্ডিজকে সাত উইকেটে উড়িয়ে দিয়ে রোহিত বলেন, “রান তাড়াটা খুব ভাল হয়েছে। বাইরে থেকে দেখে মনেই হয়নি যে রান তুলতে কোনও কষ্ট হয়েছে। টি-টোয়েন্টি ক্রিকেটে শুরুটা ভাল হলে সেই ভাবে শেষ করাটা প্রয়োজন। আমরা সেটাই করতে পেরেছি। ৩০-৪০ রান ভাল, কিন্তু ৭০-৮০ রান বা শতরান যদি দলের জন্য কেউ করে সেটা প্রশংসনীয়। শ্রেয়স আয়ারের সঙ্গে ভাল জুটি গড়ল সূর্যকুমার যাদব। এই ধরনের রান তাড়া করতে গেলে যে কোনও কিছু হতে পারে। পিচে বোলারদের জন্য প্রাণ ছিল। ব্যাট করা সহজ ছিল না। শট বাছাই খুব গুরুত্বপূর্ণ এখানে।”

বোলারদেরও প্রশংসা করেন রোহিত। তিনি বলেন, “মিডল অর্ডারে আমরা যে ভাবে বল করেছি সেটা খুব প্রয়োজন ছিল। পিচটাকে আমরা ঠিক মতো কাজে লাগাতে পেরেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India India vs West Indies 2022 Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE