Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Ravichandran Ashwin

India vs West Indies T20 2022: টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে কি সুযোগ পাবেন অশ্বিন

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই সিরিজে দলে জায়গা পাকা করার সুযোগ অশ্বিনের সামনে। কাজে লাগাতে পারবেন ভারতীয় স্পিনার?

ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৯:৩৫
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুক্রবার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। এক দিনের সিরিজে ৩-০ ব্যবধানে জয়ের পর এ বারও জিততে চাইবে ভারত। দলে ফিরছেন রোহিত শর্মারাও। রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। টি-টোয়েন্টি বিশ্বকাপেও থাকবেন ভারতীয় স্পিনার?

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ শুরুর আগে চোট পান রবীন্দ্র জাডেজা। টি-টোয়েন্টি সিরিজেও তাঁকে পাওয়া যাবে কি না স্পষ্ট নয়। এমন অবস্থায় স্পিনার অলরাউন্ডার হিসাবে অশ্বিনকে সুযোগ দেওয়া হতে পারে। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ১৭টি ম্যাচে ১৯১ রান এবং ১২টি উইকেট নেন অশ্বিন। তাঁর মতো অভিজ্ঞ স্পিনার পাওয়ার প্লে-তে বিপক্ষের রান আটকে দিতে পারেন।

স্পিনার হিসাবে এই সিরিজে দলে রবি বিষ্ণোই এবং অক্ষর পটেল রয়েছেন। তাঁদের থেকে অশ্বিনের অভিজ্ঞতা বেশি। যুজবেন্দ্র চহাল টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন বলাই যায়। এই সিরিজে তিনি নেই। কুলদীপ যাদব দলে থাকলেও তিনি খেলবেন কি না নির্ভর করছে তাঁর ফিটনেসের উপর। টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিতে ওয়েস্ট ইন্ডিজ সফর অশ্বিনের কাছে সেরা সুযোগ। উল্লেখ্য, গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে আচমকা সুযোগ পান অশ্বিন। যদিও প্রথম দুই ম্যাচে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম একাদশে ছিলেন না তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.