Advertisement
৩০ এপ্রিল ২০২৪
India vs Zimbabwe

India vs Zimbabwe ODI 2022: প্রথম ম্যাচের সেরাকে বাদ দিয়ে খেলতে নেমেও জিম্বাবোয়েকে ১৬১ রানে শেষ করে দিল ভারত

ভারতের সামনে মাত্র ১৬২ রানের লক্ষ্য রাখল জিম্বাবোয়ে। প্রথম ম্যাচে ১০ উইকেটে জিতেছিল ভারত। দ্বিতীয় ম্যাচেও সেটাই লক্ষ্য হবে শুভমনদের?

দ্বিতীয় ম্যাচে নেই দীপক চাহার।

দ্বিতীয় ম্যাচে নেই দীপক চাহার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৫:৫১
Share: Save:

সিরিজের প্রথম ম্যাচে টস জিতে বোলিং নিয়ে ১৮৯ রানে জিম্বাবোয়েকে শেষ করে দিয়েছিল ভারত। দ্বিতীয় ইনিংসেও প্রায় একই চিত্রনাট্যের পুনরাবৃত্তি হল। শনিবার জিম্বাবোয়ে শেষ ১৬১ রানে। ৫০ ওভারে এই রান তুলতে হবে ভারতকে। এ দিন দলে রাখা হয়নি দীপক চাহারকে।

প্রথম ম্যাচে দীপক তিন উইকেট নিয়ে ম্যাচের সেরা হয়েছিলেন। তাঁকেই দ্বিতীয় ম্যাচে নেওয়া হয়নি। দীপকের চোট রয়েছে কি না তা স্পষ্ট করে জানানো হয়নি। বোলিং আক্রমণে দীপককে বাদ দিয়েও ভারতের কোনও অসুবিধা হয়নি। তাঁর বদলে মাঠে নামা শার্দূল ঠাকুর শনিবার তিন উইকেট নেন। একটি করে উইকেট নেন মহম্মদ সিরাজ, প্রসিদ্ধ কৃষ্ণ, অক্ষর পটেল, কুলদীপ যাদব এবং দীপক হুডা। ভারতের সামনে জিম্বাবোয়ের শন উইলিয়ামস এবং রিয়ান বার্ল ছাড়া কোনও ব্যাটারই দাঁড়াতে পারেননি।

টস জিতে লোকেশ রাহুল এই ম্যাচে ফের বোলিং নেওয়ার পরেই মনে হয়েছিল জিম্বাবোয়ের ইনিংসে ফের ভোর ধরাতে পারেন প্রসিদ্ধরা। জিম্বাবোয়ের হয়ে উইলিয়ামস করেন ৪২ রান। বার্ল অপরাজিত থাকেন ৩৯ রানে। বাকি ব্যাটারদের মধ্যে দুই অঙ্কের রানে পৌঁছেছেন ইনোসেন্ট কাইয়া (১৬) এবং সিকান্দার রাজা (১৬)।

সিরিজের প্রথম ম্যাচ ১০ উইকেটে জেতে ভারত। দ্বিতীয় ম্যাচেও বড় ব্যবধানে জেতার সুযোগ রয়েছে ভারতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Zimbabwe Team India Deepak Chahar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE