Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India U19

Asia Cup: ভারত-বাংলাদেশ দ্বৈরথ

গ্রুপ ‘বি’-র শেষ ম্যাচ বাতিল হওয়ার আগে ৩২.৪ ওভার বোলিংও হয়ে গিয়েছিল।

ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ০৬:১৩
Share: Save:

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের সেমিফাইনালে ভারত মুখোমুখি হবে বাংলাদেশের। করোনার জন্য বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচ বাতিল হয়ে যায়। বৃহস্পতিবার হবে এই সেমিফাইনাল।

গ্রুপ ‘বি’-র শেষ ম্যাচ বাতিল হওয়ার আগে ৩২.৪ ওভার বোলিংও হয়ে গিয়েছিল। এর পরে দু’জন আধিকারিকের করোনা পরীক্ষার ফল পজ়িটিভ আসায় বাতিল করে দেওয়া হয় এই ম্যাচ। ‘‘এশীয় ক্রিকেট কাউন্সিল এবং এমিরেটস ক্রিকেট বোর্ড জানাচ্ছে গ্রুপ ‘বি’-র শেষ ম্যাচ যা আজ হওয়ার কথা ছিল, তা বাতিল করা হয়েছে,’’ জানিয়েছে এশীয় ক্রিকেট কাউন্সিল। এসিসি-র তরফে আরও বলা হয়েছে, ‘‘দু’জন আধিকারিকের শরীরে করোনা ধরা পড়েছে। তাঁরা সুরক্ষিত আছেন এবং সব নিয়ম মেনে তাঁদের চিকিৎসা করা হচ্ছে। এই ম্যাচের সঙ্গে যুক্ত সবার করোনার পরীক্ষা করা হবে, আলাদা রাখাও হবে। যতক্ষণ না পরীক্ষার ফল পাওয়া যাচ্ছে।’’ প্রতিযোগিতার অন্য সেমিফাইনালে শ্রীলঙ্কা মুখোমুখি হবে পাকিস্তানের। এই প্রতিযোগিতায় সবচেয়ে সফল দল ভারত। এখনও পর্যন্ত ২০০০, ২০০৮, ২০১২ ও ২০১৮ সাল এই চারবার জিতেছে ভারত। ২০১৬ এবং‌ গত বার অর্থাৎ ২০২০ সালে নিউজ়িল্যান্ডে এই প্রতিযোগিতায় ভারতীয় দল রানার্সও হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India U19 Bangladesh U19 Asia Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE