Advertisement
০৫ মে ২০২৪
India Australia Test

দিল্লি টেস্ট হারতেই ভারত ছাড়লেন প্যাট কামিন্স! বাকি দুই টেস্টে কে দেবেন অস্ট্রেলিয়াকে নেতৃত্ব?

অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক হওয়ার পরে এই প্রথম ভারত সফর করছেন কামিন্স। কিন্তু সফরের শুরুটা ভাল হয়নি। প্রথম টেস্ট নাগপুরে ইনিংস ও ১৩২ রানে হারতে হয়েছিল অস্ট্রেলিয়াকে।

Picture of Pat Cummins

দ্বিতীয় টেস্টে হারের পর ভারত ছাড়লেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:২৯
Share: Save:

দিল্লি টেস্টে হারের পরেই ভারত ছাড়ছেন প্যাট কামিন্স। দেশে ফিরবেন অস্ট্রেলিয়ার অধিনায়ক। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম এই কথা জানিয়েছে।

সোমবার সকালে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম জানিয়েছে, পারিবারিক কারণে দেশে ফিরছেন কামিন্স। তবে পাকাপাকি ভাবে নয়। মাঝপথে দলকে ছেড়ে গেলেও কয়েক দিন পরে ভারতে ফিরে আসবেন তিনি। ১ মার্চ থেকে ইনদওরে শুরু তৃতীয় টেস্ট। তার আগে ভারতে ফিরবেন কামিন্স।

অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক হওয়ার পরে এই প্রথম ভারত সফর করছেন কামিন্স। কিন্তু সফরের শুরুটা ভাল হয়নি। প্রথম টেস্ট নাগপুরে ইনিংস ও ১৩২ রানে হারতে হয়েছিল অস্ট্রেলিয়াকে। সেই টেস্টে ঘূর্ণি উইকেটের অজুহাত দিয়েছিল অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম। কিন্তু দিল্লি টেস্ট আগে উইকেট নিয়ে কোনও বিতর্ক হয়নি। তার পরেও মাত্র আড়াই দিনে শেষ হয়ে গিয়েছে খেলা। ৬ উইকেটে হেরেছেন কামিন্সরা।

দিল্লিতে হারের পরে অবশ্য দলের ব্যাটারদের শট নির্বাচনকে দায়ী করেছেন কামিন্স। অসি অধিনায়ক বলেছেন, ‘‘আমাদের আলোচনা করতে হবে। অনেকে সোজা ব্যাটে না খেলে আউট হয়েছে। উইকেট দিয়ে এসেছি আমরা। এমনটা করলে হবে না।’’

এই সিরিজের উপরেই নির্ভর করছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কোন দুই দল খেলবে। অস্ট্রেলিয়া সবার উপরে থাকলেও এখনও তাদের ফাইনাল খেলা নিশ্চিত নয়। তাই তৃতীয় টেস্টে প্রত্যাবর্তনের লক্ষ্যে নামবেন কামিন্সরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pat Cummins India Australia Test
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE