Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs Australia

বিরাটের ‘নাটু নাটু’! অস্ট্রেলিয়া ম্যাচের মাঝেই নাচতে শুরু করলেন কোহলি, রইল ভিডিয়ো

বিরাটকে আগেও বিভিন্ন সময় নাচতে দেখা গিয়েছে। মাঠের মধ্যেও নেচেছেন তিনি। কিছু দিন আগেই প্রথম ভারতীয় গান হিসাবে অস্কার পেয়েছে ‘নাটু নাটু’। এ বার নাচলেন এই গানে।

Virat Kohli

বিরাটকে আগেও বিভিন্ন সময় নাচতে দেখা গিয়েছে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১১:৫১
Share: Save:

‘নাটু নাটু’ নেচে মুম্বই মাতালেন বিরাট কোহলি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলছে ভারত। প্রথম ম্যাচ জিতে নিয়েছে তারা। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেই ম্যাচ ছিল। যে ম্যাচে বিরাট নাচলেন অস্কারজয়ী ‘নাটু নাটু’ গানে।

বিরাটকে আগেও বিভিন্ন সময় নাচতে দেখা গিয়েছে। মাঠের মধ্যেও নেচেছেন তিনি। কিছু দিন আগেই প্রথম ভারতীয় গান হিসাবে অস্কার পেয়েছে ‘নাটু নাটু’। ‘আরআরআর’ ছবিতে এই গানটি ব্যবহার হয়েছিল। সেই সময় থেকেই জনপ্রিয় হয়ে ওঠে গানটি। অস্কার জয়ের আগে বিভিন্ন পুরস্কারও জেতে ‘নাটু নাটু’। শুক্রবার ভারত ফিল্ডিং করার সময় নাচতে দেখা যায় বিরাটকে। স্লিপে ফিল্ডিং করছিলেন তিনি। পাশে ছিলেন উইকেটরক্ষক লোকেশ রাহুল। তাঁকে দেখিয়েই ‘নাটু নাটু’ গানটির নাচের ভঙ্গি করেন বিরাট। ছবিতে এই গানে নাচতে দেখা গিয়েছিল জুনিয়র এনটিআর এবং রাম চরণ তেজাকে। তাঁদের পায়ের ভঙ্গি নকল করেন বিরাট।

বিরাট এর আগেও মাঠে নেচেছেন। কলকাতায় ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচে নাচতে দেখা গিয়েছিল বিরাটকে। সেই সময় উইকেটরক্ষক ছিলেন ঈশান কিশন। এক দিনের সিরিজ়ের দ্বিতীয় ম্যাচ ছিল সেটি।

শুক্রবার ব্যাট হাতে যদিও দর্শকদের আনন্দ দিতে পারেননি বিরাট। মাত্র ৪ রান করে মিচেল স্টার্কের বলে আউট হয়ে যান তিনি। বিরাট না পারলেও ব্যাট হাতে ভারতকে ম্যাচ জেতান রাহুল। ৭৫ রান করে অপরাজিত থাকেন তিনি। অস্ট্রেলিয়া প্রথম ব্যাট করে ১৮৯ রানের লক্ষ্য দিয়েছিল। ভারতের শুরুর দিকের ব্যাটাররা দ্রুত আউট হলেও রাহুল, হার্দিক পাণ্ড্য এবং রবীন্দ্র জাডেজা জয় এনে দেন।

সিরিজ়ের পরের ম্যাচ বিশাখাপত্তনমে। রবিবার হবে সেই ম্যাচ। ভারতীয় দলে ফিরবেন রোহিত শর্মা। তিনি প্রথম ম্যাচে খেলেননি। হার্দিকের নেতৃত্বে ম্যাচ জেতে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE