Advertisement
২০ এপ্রিল ২০২৪
Virat Kohli and Anushka Sharma

বিরাট অসুস্থ, আমদাবাদ টেস্টে সেই নিয়ে খেলেই ১৮৬ রান, জানালেন স্ত্রী অনুষ্কা

অনুষ্কা শর্মা জানিয়েছেন যে, বিরাট শারীরিক অসুস্থতা নিয়েই আমদাবাদ টেস্টে খেলছিলেন। সেখানেই ১৮৬ রানের বিরাট ইনিংস খেললেন তিনি। মাঠে খেলতে নেমে বিরাট বুঝতেই দিলেন না যে তিনি অসুস্থ।

Virat Kohli with Anushka Sharma

বিরাট অসুস্থ থাকা সত্ত্বেও খেলেছেন বলে জানালেন অনুষ্কা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৭:১৫
Share: Save:

অসুস্থ অবস্থাতেই খেলছিলেন বিরাট কোহলি। কী হয়েছে তা জানা না গেলেও স্ত্রী অনুষ্কা শর্মা জানিয়েছেন যে, বিরাট শারীরিক অসুস্থতা নিয়েই আমদাবাদ টেস্টে খেলছিলেন। সেখানেই ১৮৬ রানের বিরাট ইনিংস খেললেন তিনি। মাঠে খেলতে নেমে বিরাট বুঝতেই দিলেন না যে তিনি অসুস্থ।

রবিবারটা ছিল বিরাটের। ২০০ রান প্রায় করেই ফেলেছিলেন। ১২০৫ দিন পর টেস্টে শতরান এল তাঁর ব্যাট থেকে। ২০০ রানও হয়ে যেত যদি উল্টো দিক থেকে এক এক করে ব্যাটার আউট না হয়ে যেতেন। শেষবেলায় তাড়াহুড়ো করতে গিয়ে আউট হয়ে গেলেন বিরাট। কিন্তু তাঁর ইনিংস ভারতকে ৯১ রানের লিড দিয়ে দেয়। বিরাট আউট হওয়ার পরেই ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন অনুষ্কা। তিনি লেখেন, “অসুস্থতা নিয়েও খেলছ তাতেও লক্ষ্যে স্থির। তুমি সব সময় আমার অনুপ্রেরণা। ”

ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে গোলাপি বলের টেস্টের (২৩ নভেম্বর, ২০১৯) পর লাল বলের টেস্টে শতরান আসছিল না ভারতের প্রাক্তন অধিনায়কের। এল আমদাবাদে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যে শতরান ভারতকে ভরসা দিল। শুভমন আউট হওয়ার সময়ও ভারত ২৩৫ রানে পিছিয়ে ছিল। কোনও ব্যাটারকে বড় রানের ইনিংস খেলতে হত। সেই দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন বিরাট। ১০৮তম টেস্ট খেলতে নামা বিরাট জানেন ইনিংসের গতি নিয়ন্ত্রণ করতে। সেই অভিজ্ঞতার ছাপ দেখা গেল বিরাটের গোটা ইনিংসে।

ছবি: অনুষ্কার ইনস্টাগ্রাম

একটা একটা করে রান নিয়ে ভারতের ইনিংস গড়তে শুরু করেন বিরাট। শতরানের সময়েও বিরাটের পরিসংখ্যান বলছে মাত্র পাঁচটি চার মেরেছেন তিনি। অর্থাৎ ৮০ রান নিয়েছেন দৌড়ে। বিরাট দৌড়চ্ছেন আর নাভিশ্বাস উঠছে অস্ট্রেলিয়ার। চিন্তা বাড়ছে স্মিথের। এত সব কিছুর মধ্যে কখনও বোঝা যায়নি বিরাট অসুস্থ। কী হয়েছে তা বলেননি স্ত্রী। শুধু জানিয়েছেন যে, অসুস্থতা নিয়ে বিরাট খেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma India vs Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE