Advertisement
১১ মে ২০২৪
Rohit Sharma

সিরিজ়‌ জেতা কি হবে রোহিতদের? বুধবারের ম্যাচে ভারতের সামনে প্রধান বাধা কী?

বুধবার সিরিজ়‌ জয়ের লক্ষ্যে খেলতে নামছে রোহিত শর্মার ভারত। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে হবে খেলা। কিন্তু অন্য একটি বাধা নিয়ে চিন্তিত রোহিতরা।

rohit sharma

রোহিতরা সিরিজ়‌ জিতবেন কি না তা নির্ভর করছে আবহাওয়ার উপর। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১০:৫২
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ়‌ের ফল ১-১। বুধবার সিরিজ়‌ জয়ের লক্ষ্যে খেলতে নামছে রোহিত শর্মার ভারত। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে হবে খেলা। ভাল খেলার পাশাপাশি এই ম্যাচে আবহাওয়া কেমন থাকে তার উপরেও অনেক কিছু নির্ভর করছে। কারণ আবহাওয়া ঠিক না থাকলে সিরিজ়‌ হাতছাড়া হওয়ার সম্ভাবনা থাকছে।

চেন্নাইয়ের আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, খেলায় সামান্য হলেও বৃষ্টির সম্ভাবনা থাকছে। দুপুর দেড়টা থেকে শুরু হওয়ার কথা। তাঁর আধ ঘণ্টা আগে টস হবে। এক আবহাওয়ার ওয়েবসাইটের পূর্বাভাস অনুযায়ী, দুপুর ১২টার সময় চেন্নাইয়ে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এমনকী, দুপুর ৩টের সময়েও বৃষ্টি হওয়ার সম্ভাবনা। সেই সময়ে খেলা চলবে। দুপুর ৩টেয় ৭০ শতাংশ আকাশ মেঘে ঢাকা থাকবে। বাকি সময়ে ৩০ শতাংশ আকাশ মেঘাচ্ছন্ন থাকবে বলেই অনুমান।

টসের সময় তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রি সেলসিয়াস। রাত ৯টার সময় তা ২৯-এ নেমে আসার কথা। তখন অবশ্য খেলার শেষ দিক। আর্দ্রতার থাকছে প্রচুর পরিমাণে। ম্যাচ যত গড়াবে তত বাড়বে। ফলে ক্রিকেটারদের ঘেমে যাওয়ার সম্ভাবনা প্রবল।

চেন্নাইয়ে ইতিমধ্যেই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। নতুন করে সাজানো স্টেডিয়াম এ দিনই প্রথম বার প্রকাশ্যে আসবে। এই অবস্থায় সমর্থকদের আশা, বৃষ্টি যেন কোনও ভাবে খেলায় বাধা না ঘটায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma BCCI Weather Chepauk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE