Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India Vs Bangladesh

হাসপাতাল থেকে ফিরলেন রোহিত, কেমন আছেন ভারত অধিনায়ক?

দ্বিতীয় ওভারে ক্যাচ ধরতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন রোহিত শর্মা। তখনই মাঠ থেকে বার হয়ে যান ভারত অধিনায়ক। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

হাসপাতাল থেকে ফিরলেন রোহিত শর্মা।

হাসপাতাল থেকে ফিরলেন রোহিত শর্মা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৪:৪২
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচ খেলতে নেমেছে ভারত। সেই ম্যাচে আঙুলে চোট পান রোহিত শর্মা। তখনই মাঠ থেকে বার হয়ে যান ভারত অধিনায়ক। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছিল রোহিতকে। সাজঘরে ফিরে এসেছেন রোহিত।

রোহিত হাসপাতাল থেকে ফিরলেও তিনি ব্যাট করতে পারবেন কি না তা এখনও জানায়নি বোর্ড। রোহিতের আঙুলে ব্যান্ডেজ বাঁধা রয়েছে। ভারত অধিনায়কের চোট পেয়ে হাসপাতালে যাওয়ার কথা জানিয়েছিল বোর্ড। টুইট করে বোর্ড লেখে, “দ্বিতীয় এক দিনের ম্যাচে ফিল্ডিং করার সময় বুড়ো আঙুলে চোট পেয়েছেন রোহিত শর্মা। ভারতীয় দলের চিকিৎসকরা দেখছেন। স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।”

বাংলাদেশের ইনিংসের দ্বিতীয় ওভারে বল করছিলেন মহম্মদ সিরাজ। তাঁর বলে স্লিপে ক্যাচ দেন অনামুল হক। সেই ক্যাচ ধরতে গিয়েই বুড়ো আঙুলে চোট পান রোহিত। ক্যাচটিও ফেলে দেন। সঙ্গে সঙ্গে মাঠও ছাড়েন রোহিত। পরের বলেই যদিও এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন অনামুল।

রোহিত না থাকায় দলকে নেতৃত্ব দিচ্ছেন লোকেশ রাহুল। ভারতীয় বোলাররা শুরু থেকেই চাপে রেখেছিলেন বাংলাদেশকে। ৬৯ রানের মধ্যে ৬ উইকেট তুলে নেন উমরান মালিকরা। কুলদীপ সেনের বদলে তাঁকে দলে নেওয়া হয়েছে। উমরান একটি উইকেট নেন। দু’টি উইকেট নেন মহম্মদ সিরাজ। তিনটি উইকেট নিয়েছেন ওয়াশিংটন সুন্দর। সেখান থেকে ভারতের বোলিংকে পাল্টা আক্রমণ করতে শুরু করেন মেহেদি হাসান এবং মাহমুদুল্লাহ। ৪৩ ওভারে ১৮৮ রান তুলে নিয়েছে বাংলাদেশ। হাতে এখনও চার উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Vs Bangladesh Team India Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE