Advertisement
০৬ মে ২০২৪
India Vs Bangladesh

বাংলাদেশের বিরুদ্ধে নামার ২৪ ঘণ্টা আগে চোট রাহুলের, অভিষেক হবে কি বাংলার অভিমন্যুর?

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে অনুশীলনে হাতে চোট পেয়েছেন রাহুল। তাঁর চোট খতিয়ে দেখছেন চিকিৎসকেরা। তিনি খেলতে পারবেন কি না সে বিষয়ে দল বা বিসিসিআই এখনও কিছু জানায়নি।

অনুশীলনে ব্যাট করার সময় হাতে চোট লেগেছে রাহুলের। তাঁর খেলা নিয়ে সংশয়।

অনুশীলনে ব্যাট করার সময় হাতে চোট লেগেছে রাহুলের। তাঁর খেলা নিয়ে সংশয়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৬:০৩
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের ২৪ ঘণ্টা আগে চোট পেয়েছেন লোকেশ রাহুল। তিনি খেলতে পারবেন কি না তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। রাহুল যদি খেলতে না পারেন তা হলে দ্বিতীয় টেস্টে অভিষেক হতে পারে বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণের।

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে অনুশীলনে ব্যাট করার সময় হাতে চোট পেয়েছেন রাহুল। তাঁর চোট খতিয়ে দেখছেন চিকিৎসকেরা। তিনি খেলতে পারবেন কি না সে বিষয়ে দল বা বিসিসিআই এখনও কিছু জানায়নি।

রাহুলের চোট নিয়ে মুখ খুলেছেন ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর। তিনি বলেছেন, ‘‘রাহুল চোট পেয়েছে। তবে খুব গুরুতর হয়তো নয়। আশা করছি, ম্যাচের আগে ও সুস্থ হয়ে যাবে। চিকিৎসকেরা নজর রেখেছে। আশা করছি ভাল খবর পাব।’’

রাহুল যখন চোট পান তখন তাঁকে থ্রো-ডাউন করাচ্ছিলেন রাঠৌরই। হঠাৎ একটি বল লাফিয়ে তাঁর হাতে লাগে। সঙ্গে সঙ্গে ব্যাট করা থামিয়ে দেন রাহুল। চোট পাওয়া জায়গায় স্প্রে করা হয়। আর অনুশীলন করেননি তিনি।

আগেই চোট পেয়ে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ় থেকে ছিটকে গিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। তাঁর বদলে অধিনায়কত্ব করছিলেন রাহুল। কিন্তু তিনি যদি খেলতে না পারেন সে ক্ষেত্রে সহ-অধিনায়ক চেতেশ্বর পুজারাকে অধিনায়কত্ব করতে হবে। প্রথম টেস্টে রাহুলের সঙ্গে ওপেন করেছিলেন শুভমন গিল। দ্বিতীয় টেস্টেও তাঁদেরই খেলার কথা। রোহিতের বদলে প্রথম টেস্টে দলে নেওয়া হয়েছিল অভিমন্যু ঈশ্বরনকে। তৃতীয় ওপেনার হিসাবে রয়েছেন তিনি। রাহুল খেলতে না পারলে হয়তো বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে অভিষেক হয়ে যাবে অভিমন্যুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Vs Bangladesh KL Rahul india cricket team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE