Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Surya Kumar Yadav

‘তুমি কি ভিডিয়ো গেম খেলছ’, সূর্যকুমারের ব্যাটিং দেখে কেন এমন বলেছিলেন কোহলি?

সূর্যকুমার যাদবের ব্যাটিং মাঝেমাঝেই গোটা বিশ্বকে অবাক করে দেয়। শটে এত ধরনের বৈচিত্র রয়েছে, যা হাঁ হয়ে দেখতে থাকেন দর্শক। সেই তালিকায় রয়েছেন বিরাট কোহলিও। এক বার সূর্যের ব্যাটিং দেখে এই মন্তব্য করেছিলেন তিনি।

সূর্যকে নিয়ে কথা বললেন বিরাট।

সূর্যকে নিয়ে কথা বললেন বিরাট। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৬:১১
Share: Save:

চলতি বছরটা ভারতীয় ক্রিকেটের জন্যে একেবারেই ভাল যায়নি। দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের বিরুদ্ধে লাল বলে ব্যর্থতা যদি থাকে, তা হলে সাদা বলে ব্যর্থ হতে হয়েছে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে। তা সত্ত্বেও বেশ কিছু ইতিবাচক দিক খুঁজে পাওয়া যাবে। যার একটি হল ক্রিকেটার সূর্যকুমার যাদবের উত্থান। সাদা বলে ইতিমধ্যেই নিজেকে বিশ্বের সেরা ব্যাটার হিসাবে প্রমাণ করেছেন সূর্য। টেস্ট দলের দরজাতেও কড়া নাড়ছেন।

সূর্যকুমার যাদবের ব্যাটিং মাঝেমাঝেই গোটা বিশ্বকে অবাক করে দেয়। শটে এত ধরনের বৈচিত্র রয়েছে, যা হাঁ হয়ে দেখতে থাকেন দর্শক। সেই তালিকায় রয়েছেন বিরাট কোহলিও। ভারতের প্রাক্তন অধিনায়ক নন-স্ট্রাইকার হিসাবে একটি ম্যাচে সূর্যের ব্যাটিং দেখে চমকে গিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সূর্য নিজেই সে কথা জানিয়েছেন।

সূর্য বলেছেন, “এক বার কোহলি ভাইয়ের সঙ্গে ব্যাটিং করছিলাম। হঠাৎ করে আমার দিকে এগিয়ে এসে ও বলে, ‘তুমি কি ভিডিয়ো গেম খেলছ? অন্য ধরনের খেলা দেখছি তোমার থেকে।’ আমার তো শুনে বেশ লজ্জা লেগেছিল।” হাসতে হাসতে একটি সাক্ষাৎকারে বলেছেন সূর্য। কোহলি নামেন তিনে, সূর্য চারে। ফলে সাম্প্রতিক কালে অনেক ম্যাচেই তাঁদের জুটি দেখা গিয়েছে।

বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ়ে বিশ্রাম পেয়েছেন সূর্যকুমার। টেস্ট দলে জায়গা পাননি। এক দিনের সিরিজ়েও তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে ক্রিকেট থেকে দূরে নেই সূর্য। রঞ্জি ট্রফি খেলতে নেমেছেন মুম্বইয়ের হয়ে। ৮০ বলে ৯০ রানের ঝোড়ো ইনিংসও খেলে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surya Kumar Yadav Virat Kohli video game
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE