Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rishabh Pant

বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামার আগেই ভারতীয় দল থেকে ছিটকে গেলেন পন্থ, কী করে?

রবিবার ভারত-বাংলাদেশ প্রথম এক দিনের ম্যাচ। তিন ম্যাচের সিরিজ় শুরুর আগেই পন্থকে দেশে ফিরিয়ে আনার কথা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। টেস্ট সিরিজ়ের আগে পন্থ দলে যোগ দিতে পারেন।

রবিবার সকালে পন্থকে দেশে ফিরিয়ে আনার কথা জানাল বিসিসিআই।

রবিবার সকালে পন্থকে দেশে ফিরিয়ে আনার কথা জানাল বিসিসিআই। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১১:৩৮
Share: Save:

ভারত-বাংলাদেশ এক দিনের সিরিজ় শুরুর আগেই দেশে ফেরত পাঠানো হল ঋষভ পন্থকে। বাঁহাতি উইকেটরক্ষক-ব্যাটারকে ছেড়ে দেওয়ার কথা রবিবারই জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। কী কারণে তাঁকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে, তা অবশ্য জানায়নি বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট বোর্ড শুধু জানিয়েছে, দলের মেডিক্যাল স্টাফদের পরামর্শে পন্থকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। টেস্ট সিরিজ়ের আগে তিনি আবার বাংলাদেশে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন। পন্থের পরিবর্ত হিসাবে কোনও ক্রিকেটারের নাম জানায়নি বোর্ড। চোট থাকায় প্রথম এক দিনের ম্যাচে খেলতে পারছেন না অক্ষর পটেলও। অন্য দিকে, রবিবার ভারতের হয়ে অভিষেক হল জোরে বোলার কুলদীপ সেনের।

বোর্ডের পক্ষ থেকে পন্থকে দেশে ফিরিয়ে আনার নির্দিষ্ট কারণ জানানো না হয়নি। যদিও সূত্রের খবর তাঁর হালকা চোট রয়েছে। তাই ঝুঁকি নিতে চায়নি ভারতীয় দল। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে তাঁর চিকিৎসা হবে। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ের আগেই তিনি আবার ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে পারবেন বলে আশা করা হচ্ছে। চোটের জন্য বাংলাদেশের বিরুদ্ধে খেলতে পারছেন না বাংলার জোরে বোলার মহম্মদ শামিও। এ বার ছিটকে গেলেন পন্থ।

মীরপুরে প্রথম এক দিনের ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক লিটন দাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant India Vs Bangladesh ODI BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE