Advertisement
২৭ এপ্রিল ২০২৪
India vs England 2022

India vs England 2022: কোহলীদের ম্যাচে ভারতীয় সমর্থকদের বর্ণবিদ্বেষী আক্রমণে গ্রেফতার এক

ইংল্যান্ডের পুলিশ কর্তৃপক্ষ সঙ্গে সঙ্গে তদন্তের আশ্বাস দিয়েছিলেন। এজবাস্টন স্টেডিয়ামের কর্তারাও তদন্তে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন।

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ শেষ হয় ২-২ ব্যবধানে।

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ শেষ হয় ২-২ ব্যবধানে। ছবি: পিটিআই

সংবাদ সংস্থা
বার্মিংহাম শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৫:০৮
Share: Save:

এজবাস্টন টেস্টে মাঠেই ভারতীয় সমর্থকদের বর্ণবিদ্বেষী আক্রমণ করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছিল। শনিবার বার্মিংহাম পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া ব্যক্তির বয়স ৩২ বছর। তাঁকে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে। সোমবার ভারতীয় সমর্থকদের বর্ণবিদ্বেষী আক্রমণ করা হয়। বেশ কিছু সমর্থক টুইট করে সেই আক্রমণের কথা জানিয়েছিলেন। ভারত আর্মি নামে একটি সমর্থকদের সংগঠন টুইট করে লিখেছিল, ‘আমাদের বহু সমর্থককে বর্ণবিদ্বেষী আক্রমণ করা হয়েছে। এজবাস্টন স্টেডিয়ামের কর্তৃপক্ষের সঙ্গে আমরা এই বিষয় নিয়ে কথা বলব। ধন্যবাদ সেই সব ইংরেজ সমর্থককে, যারা আমাদের পাশে দাঁড়িয়েছিল।’ এক ভারতীয় সমর্থক জানিয়েছিলেন, তাঁদের যে সময় বর্ণবিদ্বেষী আক্রমণ করা হচ্ছিল, সেই সময় মাঠে থাকা নিরাপত্তারক্ষীদের নজরে আনা হয় বিষয়টা। কিন্তু তাঁরা কোনও রকম পদক্ষেপ করেননি।

ইংল্যান্ডের পুলিশ কর্তৃপক্ষ সঙ্গে সঙ্গে তদন্তের আশ্বাস দিয়েছিলেন। এজবাস্টন স্টেডিয়ামের কর্তারাও তদন্তে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন।

ইংল্যান্ড সেই টেস্ট সাত উইকেটে জিতে নেয়। প্রথম ইনিংসে ১৩২ রানের লিড নিয়েও হেরে যায় ভারত। সিরিজ শেষ হয় ২-২ ব্যবধানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2022 Edgbaston racism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE