Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dinesh karthik

India vs England 2022: ধারাভাষ্যকার থেকে দেশের নীল জার্সিতে! বদলে যাওয়া কার্তিকের চোখে বার্মিংহ্যাম টেস্ট

কার্তিক অপেক্ষায় রয়েছেন ভারত বনাম ইংল্যান্ড টেস্টের। ইংল্যান্ড যে ধরনের টেস্ট ক্রিকেট খেলছে তা নিয়ে উত্তেজিত কার্তিক।

গত বছর ইংল্যান্ড সিরিজে ধারাভাষ্য দেন কার্তিক।

গত বছর ইংল্যান্ড সিরিজে ধারাভাষ্য দেন কার্তিক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৪:০৩
Share: Save:

ভারতীয় দলের হয়ে খেলার জন্য আয়ারল্যান্ডে রয়েছেন দীনেশ কার্তিক। গত বছর তিনিই ছিলেন ইংল্যান্ড বনাম ভারত সিরিজের ধারাভাষ্যকার। সেই কার্তিক মনে করছেন সিরিজের বাকি থাকা একটি টেস্ট বেশ উত্তেজক হবে।

নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড। তিন ম্যাচের টেস্ট সিরিজের সব ম্যাচ জিতে নিয়েছেন বেন স্টোকসরা। ছন্দে থাকা ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্টটি নিয়ে উত্তেজিত কার্তিক। তিনি টুইট করে লেখেন, ‘ইংল্যান্ড নতুন করে শেখাচ্ছে কী ভাবে টেস্ট খেলতে হয়। দারুণ লাগছে দেখতে। ভারতের সঙ্গে ইংল্যান্ডের দারুণ একটা টেস্ট দেখব।’

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ব্যাট হাতে ছন্দে রয়েছেন জনি বেয়ারস্টো, জো রুটরা। তাঁদের দাপট চিন্তায় ফেলতে পারে যশপ্রীত বুমরাদের। রোহিত শর্মা করোনা আক্রান্ত হওয়ায় তিনি খেলতে পারবেন কি না তা স্পষ্ট নয়। সেই টেস্টে নামার আগে ইংল্যান্ডের নতুন কোচ ব্রেন্ডন ম্যাকালাম এবং অধিনায়ক বেন স্টোকস দলকে বদলে দিয়েছেন। এই ইংল্যান্ড অনেক বেশি আক্রমণাত্মক। সেখানে দীর্ঘ দিন রান না পাওয়া বিরাট কোহলী, চেতেশ্বর পুজারা, রোহিত শর্মাদের এই টেস্টে কঠিন লড়াইয়ের মুখে পড়তে হবে বলেই মনে করা হচ্ছে।

চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের তৈরি করেছে ভারত। শুক্রবার থেকে শুরু হতে চলা টেস্টের দিকে তাকিয়ে রয়েছেন কার্তিক। উপভোগ করতে চাইছেন ভারত বনাম ইংল্যান্ড লড়াই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE