Advertisement
১১ মে ২০২৪
india vs england

India vs England 2022: কিউই বধের সৈনিকদের নিয়েই কোহলীদের বিরুদ্ধে নামবে ইংল্যান্ড, দলে এলেন এক নাইট

ভারতের বিরুদ্ধে ইংল্যান্ড দলে এলেন স্যাম বিলিংস। নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা ক্রিকেটারদের নিয়ে দল গড়ল ইসিবি।

ভারতের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী বেন স্টোকসরা।

ভারতের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী বেন স্টোকসরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১২:২৮
Share: Save:

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নদের ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড। সেই দলের সকলকে রেখেই ভারতের বিরুদ্ধে দল গড়লেন বেন স্টোকসরা। সঙ্গে জুড়ে দেওয়া হল স্যাম বিলিংসকে। শেষ টেস্টে বেন ফোকস করোনা আক্রান্ত হওয়ায় মাঠে নামেন কলকাতা নাইট রাইডার্সের এই উইকেটরক্ষক।

ভারতীয় দল চিন্তায় রয়েছে রোহিত শর্মার করোনা আক্রান্ত হওয়া নিয়ে। ইতিমধ্যেই ময়ঙ্ক অগ্রবালকে ইংল্যান্ডে নিয়ে যাওয়া হয়েছে। রোহিত খেলতে না পারলে শুভমন গিলের সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে ময়ঙ্ককে। লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলে ভারতীয় দল পৌঁছে গিয়েছে ম্যাঞ্চেস্টারে। সেখানেই হবে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন সিরিজের ম্যাচ জিতে আত্মবিশ্বাসী ইংল্যান্ড দলে থাকছেন এই সিরিজে খেলা সকলেই।

ইংল্যান্ড দলকে নেতৃত্ব দেবেন বেন স্টোকস। ব্যাটিংয়ের দায়িত্ব সামলাবেন জো রুট, অলি পোপ, অ্যালেক্স লিজ, জনি বেয়ারস্টোরা। পেসারদের মধ্যে থাকছেন অভিজ্ঞ জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রড। সেই সঙ্গে থাকছেন জেমি ওভারটন এবং ম্যাথু পটস। দলে থাকছেন উইকেটরক্ষক বেন ফোকস এবং স্যাম বিলিংস।

ইংল্যান্ডের টেস্ট দল: বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ফোকস, জ্যাক লিচ, অ্যালেক্স লিজ, ক্রেইগ ওভারটন, জেমি ওভারটন, ম্যাথু পটস, অলি পোপ এবং জো রুট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE