Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

Jasprit Bumrah: তৃতীয় এক দিনের ম্যাচে কেন খেলছেন না বুমরা, জানালেন রোহিত

সীমিত ওভারের সিরিজে ভালই খেলছিলেন বুমরা। প্রথম এক দিনের ম্যাচে ভাল বল করেন। তবে তৃতীয় ম্যাচে তিনি নেই।

কেন খেলছেন না বুমরা

কেন খেলছেন না বুমরা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৫:২৫
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিং করবে ভারত। টসের সময় হঠাৎই চমক দিলেন অধিনায়ক রোহিত শর্মা। জানালেন, যশপ্রীত বুমরা খেলছেন না। তাঁর জায়গায় মহম্মদ সিরাজ দলে এসেছেন। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে হঠাৎ কী হল বুমরার? রোহিত জানিয়েছেন, পিঠের চোটে কাবু বুমরা। তাই ঝুঁকি নিয়ে তাঁকে খেলানো হল না।

সীমিত ওভারের সিরিজে দুর্দান্ত ছন্দে রয়েছেন বুমরা। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে দু’টি উইকেট নেওয়ার পর প্রথম এক দিনের ম্যাচে ১৯ রানে ছ’উইকেট নিয়ে একার হাতে গুঁড়িয়ে দিয়েছিলেন ইংল্যান্ডকে। ভারত বিরাট ব্যবধানে সেই ম্যাচে জেতে। দ্বিতীয় ম্যাচেও তিনি দু’টি উইকেট নেন। তবে সিরিজ নির্ণায়ক ম্যাচে তাঁকে না পাওয়ার অভাব কতটা হবে, সেটা সময়ই বলবে।

কেন টসে জিতে ফিল্ডিং নিলেন, সে সম্পর্কে রোহিত বললেন, “খুব ভাল এবং শক্ত পিচ। মনে হয় ১০০ ওভার একই রকম থাকবে। বিপক্ষ ভাল রান তুললেও অসুবিধা নেই। আগের ম্যাচে আমরা ভাল খেলিনি। কিন্তু সেটা থেকে শিক্ষা নিয়েছি। বোলাররা আত্মবিশ্বাসী হয়ে এই ম্যাচে নামছে। আশা করি ইংল্যান্ডকে কম রানেই আটকে রাখতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE