Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

India vs New Zealand 2021: নিউজিল্যান্ডকে হারালেও দলের খেলায় খুব একটা খুশি নন অধিনায়ক রোহিত

জিতলেও নিজের আউট হওয়ার ধরন নিয়ে খুশি নন রোহিত। মুম্বই ইন্ডিয়ান্সে তাঁর সতীর্থ ট্রেন্ট বোল্টের পাতা ফাঁদে পা দিয়ে আউট হয়েছেন তিনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ নভেম্বর ২০২১ ২৩:২০
রোহিত শর্মা।

রোহিত শর্মা।
ছবি টুইটার

পূর্ণ সময়ের অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচে নেতৃত্ব দিতে নেমেছিলেন তিনি। রাশ বেশির ভাগ সময় হাতে থাকলেও এক সময় চিন্তায় পড়ে গিয়েছিল ভারতীয় দল। তবে ঋষভ পন্থের সৌজন্যে জয় এসেছে পাঁচ উইকেটে। তবে দলের খেলায় খুব একটা খুশি নন রোহিত শর্মা। জানালেন, যে ভাবে জিতবেন ভেবেছিলেন, সে ভাবে জয় আসেনি।

রোহিত বলেছেন, “যতটা সহজে জিতব ভেবেছিলাম ততটা সহজ হয়নি কাজটা। এই ম্যাচ ছেলেদের কাছে একটা দারুণ শিক্ষা দিয়ে গেল। ওদের বুঝতে হবে যে ম্যাচ পরিস্থিতি অনুযায়ী কখন কী করতে হবে। সব সময় শুধু ধুমধাড়াক্কা মারলেই চলবে না।”

Advertisement

রোহিতের সংযোজন, “অধিনায়ক হিসেবে, যে ভাবে ম্যাচটা শেষ হয়েছে তাতে আমি খুশি। একটা ভাল ম্যাচ খেললাম। অনেকে এই সিরিজে খেলছে না। কিন্তু বাকিদের কাছে এই সিরিজ নিজেদের তুলে ধরার ভাল সুযোগ। এক সময় মনে হচ্ছিল নিউজিল্যান্ড ১৮০-র বেশি তুলে দেবে। কিন্তু দুর্দান্ত বোলিং পারফরম্যান্সের কারণে সেই রান তুলতে দিইনি আমরা।”

জিতলেও নিজের আউট হওয়ার ধরন নিয়ে খুশি নন রোহিত। মুম্বই ইন্ডিয়ান্সে তাঁর সতীর্থ ট্রেন্ট বোল্টের পাতা ফাঁদে পা দিয়ে আউট হয়েছেন তিনি। অল্পের জন্য অর্ধশতরান পাননি। সেই প্রসঙ্গে বললেন, “ট্রেন্ট বোল্ট আমার দুর্বলতার কথা জানে। আমিও ওর শক্তির কথা জানি। আমার অধীনে ও খেলার সময় ওকে বার বার বলি ধোঁকা দিয়ে উইকেট পেতে। আজ সেটাই ও করল আমার বিরুদ্ধে।”

আরও পড়ুন

Advertisement