Advertisement
২৫ এপ্রিল ২০২৪
shubman gill

Shubman Gill: দ্বিতীয় ইনিংসে ওপেন করতে নামলেন পুজারা, কোথায় গেলেন শুভমন

নিউজিল্যান্ডকে ফলো-অন না করিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমেছে ভারত। দিনের শেষে বিনা উইকেটে ৬৯ রান তুলে ফেলেছে তারা।

শুভমন গিল।

শুভমন গিল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ২০:৪৩
Share: Save:

নিউজিল্যান্ডকে ফলো-অন না করিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমেছে ভারত। দিনের শেষে বিনা উইকেটে ৬৯ রান তুলে ফেলেছে তারা। তবে দ্বিতীয় ইনিংসে ময়াঙ্ক আগরওয়ালের সঙ্গে চেতেশ্বর পুজারাকে ওপেন করতে দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। তারপরেই প্রশ্ন উঠছে, কোথায় গেলেন শুভমন গিল?

খেলার শেষে এই প্রশ্নের উত্তর দিয়েছে বিসিসিআই। জানিয়েছে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পেয়েছিলেন শুভমন। বোর্ডের বিবৃতিতে লেখা হয়েছে, ‘প্রথম ইনিংসে ফিল্ডিং করার সময় ডান কাঁধে আঘাত পেয়েছে শুভমন। এখনও তা পুরোপুরি সেরে ওঠেনি। সাবধানতা অবলম্বন করার জন্যেই ওকে আর ফিল্ডিং করতে নামানো হয়নি।’

চোট কতটা গুরুতর তা এখনও পরিষ্কার নয়। ফলে রবিবার তৃতীয় দিনে শুভমন আদৌ ব্যাটিং করতে পারবেন কিনা তা স্পষ্ট করে জানানো হয়নি বোর্ডের তরফে। ওপেন করতে নেমে পুজারা অবশ্য স্বচ্ছন্দে খেলছেন। ৫১ বলে ২৯ রান করে তিনি অপরাজিত। প্রথম ইনিংসে খাতা খুলতে না পারায় দ্বিতীয় ইনিংসে বড় রান করতে মরিয়া তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE