Advertisement
০২ মে ২০২৪
BCCI

Virat Kohli: কোহলীদের দক্ষিণ আফ্রিকা সফর পিছোচ্ছে, প্রথম টেস্ট শুরু ২৬ ডিসেম্বর

দক্ষিণ আফ্রিকায় গিয়ে ভারত যে টি-টোয়েন্টি সিরিজ খেলবে না, একথা আগেই জানা গিয়েছিল। এ বার প্রোটিয়া সফরও কিছুদিন পিছিয়ে দিল ভারত।

কোহলীদের সফর পিছোচ্ছে।

কোহলীদের সফর পিছোচ্ছে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৮:০৭
Share: Save:

দক্ষিণ আফ্রিকায় গিয়ে ভারত যে টি-টোয়েন্টি সিরিজ খেলবে না, একথা আগেই জানা গিয়েছিল। এ বার প্রোটিয়া সফরও কিছুদিন পিছিয়ে দিল ভারত। নয়া সূচি অনুযায়ী ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে প্রথম টেস্ট। বিরাট কোহলীরাও কিছুটা দেরিতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা হবেন।

প্রাথমিক সূচি অনুযায়ী ১৭ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল প্রথম টেস্ট। ২৬ তারিখ থেকে দ্বিতীয় টেস্ট হওয়ার কথা ছিল, যা দক্ষিণ আফ্রিকায় ‘বক্সিং ডে’ টেস্ট নামে পরিচিত। নতুন সূচি অনুযায়ী ১৭ নভেম্বরের বদলে প্রথম টেস্ট ২৬ তারিখ থেকে শুরু হবে। টেস্ট সিরিজ হয়ে গেলে একদিনের সিরিজ শুরু হবে।

দক্ষিণ আফ্রিকার উদ্দেশে ৯ ডিসেম্বর রওনা হওয়ার কথা ছিল কোহলীদের। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে তা বদলাচ্ছে। শোনা গিয়েছে, এক সপ্তাহ পিছিয়ে যেতে পারে তাদের যাত্রা। তবে চূড়ান্ত দিনক্ষণ এখনও ঘোষণা করা হয়নি। সম্ভবত আরও কিছুদিন ওমিক্রন সংক্রান্ত পরিস্থিতি খতিয়ে দেখে সিদ্ধান্ত নেওয়া হবে।

দক্ষিণ আফ্রিকা বোর্ডের তরফে জানানো হয়েছে, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ম্যাচের কেন্দ্র চূড়ান্ত করা হবে। সফর বাতিল না করার জন্য ধন্যবাদ জানানো হয়েছে ভারতীয় বোর্ডকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE