Advertisement
১৫ জুলাই ২০২৪
Rishabh Pant

India vs South Africa 2021-22: গাওস্কররা যখন তুলোধোনা করছেন পন্থকে, সেই সময় তিনি পাশে পেলেন কাকে

তৃতীয় দিনের সকালে অজিঙ্ক রহাণে এবং চেতেশ্বর পুজারা শুরুটা ভাল করেছিলেন। দ্রুত রান তুলছিলেন তাঁরা।

পন্থকে নিয়ে দু’ভাগ প্রাক্তনরা।

পন্থকে নিয়ে দু’ভাগ প্রাক্তনরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৭:০৫
Share: Save:

বুধবার ঋষভ পন্থের আউট হওয়ার ধরন দেখে রেগে গিয়েছিলেন সুনীল গাওস্কর। ধারাভাষ্য দেওয়ার সময় পন্থকে তুলোধোনা করেন তিনি। সমালোচনা করেছিলেন গৌতম গম্ভীর, আকাশ চোপড়ারাও। কিন্তু পন্থ পাশে পেলেন সঞ্জয় মঞ্জরেকরকে।

ভারতের তরুণ উইকেটরক্ষকের পাশে দাঁড়িয়ে মঞ্জরেকর বলেন, “পন্থ এই ভাবেই খেলে। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মাটিতে বড় রানের ইনিংস যখন খেলেছিল, তখনও শুরুটা এই ভাবেই করেছিল। দক্ষিণ আফ্রিকাতে আউট হওয়ার ধরনে কোনও হঠকারিতা ছিল না।”

তৃতীয় দিনের সকালে অজিঙ্ক রহাণে এবং চেতেশ্বর পুজারা শুরুটা ভাল করেছিলেন। দ্রুত রান তুলছিলেন তাঁরা। কিন্তু প্রায় পর পর দু’জনে ফিরতেই চাপে পড়ে ভারত। সেই সময় পন্থের থেকে বড় রানের ইনিংস প্রত্যাশিত ছিল। কিন্তু কাগিসো রাবাডার বলে ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে খেলতে যান পন্থ। তাতে ঘটে বিপত্তি। ব্যাটে খোঁচা লেগে বল চলে যায় উইকেটরক্ষকের হাতে। ক্ষেপে যান গাওস্কররা।

মঞ্জরেকর বলেন, “ও একটা কাজ করতে নেমেছিল। ভেবেছিল বলটা সামনের দিকে আসবে। বাউন্সারে ভয় পায় না পন্থ। বল ঠিক মতো লাগলে ছয়ও হতে পারত। ক্রিজে থিতু হতে ওর এমন কিছু শট খেলা প্রয়োজন। শর্ট বল খেলায় কোনও সমস্যা নেই পন্থের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE