Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

India vs South Africa 2021-22: কাঁটা ওমিক্রন! কোহলীদের জন্য থাকার কী ব্যবস্থা করতে চলেছে দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ আফ্রিকায় করোনার নয়া রূপ ওমিক্রন নিয়ে গোটা বিশ্বই এখন যথেষ্ট সতর্ক। সেই কঠিন সময়েই সে দেশে সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৬:৩৯
Share: Save:

দক্ষিণ আফ্রিকায় করোনার নয়া রূপ ওমিক্রন নিয়ে গোটা বিশ্বই এখন যথেষ্ট সতর্ক। ফের বেড়েছে বিধিনিষেধ। সেই কঠিন সময়েই সে দেশে সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। দক্ষিণ আফ্রিকায় টেস্ট এবং এক দিনের সিরিজ খেলবে তারা। জানা গিয়েছে, ভারতকে কড়া জৈবদুর্গে থাকতে হবে গোটা সফরেই।

আগামী বৃহস্পতিবার দুপুরে বিশেষ চার্টার্ড বিমানে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা দেবে দল। সেখানে কোনও বিলাসবহুল হোটেল, বিরাট কোহলীদের থাকতে হবে রিসর্টে। তবে ক্রিকেটারদের জন্যে আশার কথা, জোহানেসবার্গে পৌঁছে কোনও নিভৃতবাসে থাকতে হবে না। মুম্বইয়ে ইতিমধ্যেই কোহলীরা নিভৃতবাসে রয়েছেন।

বোর্ডের এক সূত্র জানিয়েছেন, দুটি দল একটিই রিসর্টে থাকবে। সেখানে অন্য কোনও অতিথিকে থাকতে দেওয়া হবে না। উল্লেখ্য, ভারত ‘এ’ দল এবং দক্ষিণ ‘এ’ দলের সিরিজ হওয়ার সময়েও এই পদ্ধতিই অনুসরণ করা হয়েছিল। তাদের এমন হোটেলে রাখা হয়েছিল যেখানে অন্য কোনও অতিথির প্রবেশাধিকার ছিল না।

তবে জাতীয় দলের ক্রিকেটারদের কথা মাথায় রেখে তাঁদের রিসর্টে রাখা হচ্ছে। কারণ সেখানে ক্রিকেটার এবং তাঁদের পরিবার ঘোরাফেরা এবং মনোরঞ্জনের জন্য অনেক বেশি জায়গা পাবেন। শুধুমাত্র একটি ঘরে বন্দি থাকতে হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli India vs South Africa resort
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE