Advertisement
২৬ নভেম্বর ২০২২
Team India

রোহিতের হাঁটুতে কালশিটে? ম্যাচের আগের অনুশীলন দেখে উঠছে সেই প্রশ্নই

মঙ্গলবার টসের সময় রোহিত জানিয়েছেন যে, আরশদীপ সিংহের চোট রয়েছে। সেই কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ়ের শেষ ম্যাচে খেলছেন না তিনি। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি এবং লোকেশ রাহুলকেও।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ২০:২২
Share: Save:

রোহিত শর্মার হাঁটুতে কালো দাগ। কালশিটে পড়েছে? অনুশীলনের ভিডিয়ো সম্প্রচারের সময় দেখা যায় রোহিতের বাঁ হাঁটুতে একটা গোল কালো দাগ। সেই ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। প্রশ্ন ওঠে রোহিতের হাঁটুতে কোনও সমস্যা রয়েছে কি না?

Advertisement

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। কয়েক দিনের মধ্যে সেই প্রতিযোগিতা খেলতে অস্ট্রেলিয়া যাবে ভারত। তার আগে রোহিতের চোট সমস্যায় ফেলে দিতে পারে ভারতকে। তাই ভারত অধিনায়কের হাঁটুতে কালো দাগ দেখেই শুরু হয়ে যায় আলোচনা। তিনি যে হাঁটুতে কিছু পরে আছেন, তেমনটা নয়। অত বড় কালশিটে হলে সেটা নিয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নেমে পড়তেন না বলেও মনে করছেন অনেকে। সে ক্ষেত্রে রোহিতের হাঁটুতে কী হয়েছে তা নিয়ে একটা রহস্য থেকেই গিয়েছে।

অনেকের মতে তিনি কোনও মলম লাগিয়েছেন হাঁটুতে। বাঁ হাঁটুতেই শুধু এমন মলম কেন লাগাতে হল, সেই প্রশ্নও উঠছে। মঙ্গলবার টসের সময় রোহিত জানিয়েছেন যে, আরশদীপ সিংহের চোট রয়েছে। সেই কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ়ের শেষ ম্যাচে খেলছেন না তিনি। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি এবং লোকেশ রাহুলকেও। তাঁদের বদলে এ দিন দলে নেওয়া হয়েছে শ্রেয়স আয়ার, উমেশ যাদব এবং মহম্মদ সিরাজকে।

টসের সময় আরশদীপের চোটের কথা বলতে গিয়ে হেসে ফেলেন রোহিত। তিনি বলেন, “আরশদীপের অল্প চোট রয়েছে। খুব চিন্তার কিছু নয়। আগে থেকে সাবধান হওয়ার জন্যই এই ম্যাচে খেলানো হচ্ছে না।” কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এমন চোট চিন্তায় রাখছে সমর্থকদের। বুমরা ইতিমধ্যেই বাদ। এর পর আরশদীপ খেলতে না পারলে ভারতের পেস আক্রমণের শক্তি যে কমবে তা বলাই যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.