Advertisement
০৩ মে ২০২৪
David Miller

দ্বিতীয় এক দিনের ম্যাচের আগেই দুঃসংবাদ, প্রিয়জনকে হারিয়েও খেলতে নামলেন ডেভিড মিলার

রবিবার রাঁচীতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচ শুরু হওয়ার আগেই খারাপ খবর পেলেন ডেভিড মিলার। নিজেই সে খবর ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। প্রিয়জনকে হারিয়ে খেলতে নামলেন তিনি।

প্রিয়জনকে হারালেন মিলার।

প্রিয়জনকে হারালেন মিলার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৫:১১
Share: Save:

রবিবার ভারতের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচ শুরু হওয়ার আগেই দুঃসংবাদ পেলেন ডেভিড মিলার। নিজেই সে খবর ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। জানিয়েছেন, দেশে তাঁর সবচেয়ে বড় ভক্ত, ১১ বছরের সমর্থক অ্যান ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ে হেরে গিয়েছে। প্রিয়জন হারানোর দুঃখ নিয়েই খেলতে নামলেন মিলার।

মিলার এই খবর ইনস্টাগ্রামে দিলেও মেয়েটি যে তাঁর সমর্থক, তা তিনি লেখেননি। ফলে অনেকেই ধরে নেন, অ্যান মিলারেরই মেয়ে। বাঁ হাতি ব্যাটারের প্রতি সমবেদনা জানিয়ে বার্তা পাঠানো শুরু হয়ে যায়। সমাজমাধ্যমে দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই খবর। তার পরেই জানা যায় আসল কারণ।

ইনস্টাগ্রামে ভিডিয়োর পাশাপাশি স্টোরিতে অ্যানের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন মিলার। লিখেছেন, “তোমায় খুব মিস্ করব। আমার দেখা সবচেয়ে বড় হৃদয়ের মানুষ। লড়াইকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলে তুমি। সব সময় ইতিবাচক থাকতে এবং মুখে হাসি থাকত। তোমার মধ্যে একটা মজার ব্যাপার ছিল। সামনে যে কোনও মানুষ বা বাধা আসুক, তুমি তাকে জড়িয়ে ধরতে। জীবনের প্রতিটা মুহূর্ত কী ভাবে উপভোগ করতে হয়, সেটা শিখিয়েছিলে তুমি! তোমার যাত্রাপথের একটা অংশ হতে পেরে গর্বিত। খুব ভালবাসি তোমায়!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Miller India vs South Africa 2022 fan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE