Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India vs Sri Lanka 2023

ইডেনে লেজ়ার শোয়ের সঙ্গে নাচ বিরাট, ঈশানের! প্রকাশ্যে ভিডিয়ো

ইডেনে ফিল্ডিং করার সময়ও নাচতে দেখা গিয়েছিল বিরাটকে। ম্যাচটি ভারত জিতে নেয় ৪ উইকেটে। তার পর ইডেন জুড়ে আলোর খেলা চলে। গানের সুর এবং আলোর খেলায় দর্শকদের মতো মেতে ওঠেন বিরাটরাও।

দেখা যায় বিরাট এবং ঈশান ইডেনে আলোর খেলা চলার সময় নাচছেন।

দেখা যায় বিরাট এবং ঈশান ইডেনে আলোর খেলা চলার সময় নাচছেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৬:০৬
Share: Save:

শ্রীলঙ্কাকে হারিয়ে সিরিজ় জয়ের আনন্দের উদ্‌যাপন চলল ইডেনে। যে লেজ়ার শো হওয়ার কথা ছিল ম্যাচের মাঝখানে, তা হল শেষে। শ্রীলঙ্কার ইনিংস শেষ হওয়ার সময় ভাল মতো অন্ধকার হয়নি। সেই কারণে পিছিয়ে দেওয়া হয় লেজ়ার। আর সেই শো চলার সময় নাচলেন বিরাট কোহলি এবং ঈশান কিশন।

ইডেনে ফিল্ডিং করার সময়ও নাচতে দেখা গিয়েছিল বিরাটকে। ম্যাচটি ভারত জিতে নেয় ৪ উইকেটে। তার পর ইডেন জুড়ে আলোর খেলা চলে। গানের সুর এবং আলোর খেলায় দর্শকদের মতো মেতে ওঠেন বিরাটরাও। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। যে ভিডিয়োতে দেখা যাচ্ছে বিরাট এবং ঈশান ইডেনে আলোর খেলা চলার সময় নাচছেন। তার কিছু ক্ষণ আগেই শ্রীলঙ্কার বিরুদ্ধে জিতেছে ভারত। যে জয় এক দিনের সিরিজ় এনে দিয়েছে ভারতকে।

গুয়াহাটি এবং কলকাতায় জিতে তিরুঅনন্তপুরমে যাচ্ছেন বিরাটরা। তৃতীয় ম্যাচে হারলেও সিরিজ় ভারতের। এর পর নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলবে তারা। ১৮ জানুয়ারি থেকে শুরু হবে সেই সিরিজ়। ইডেনে প্রথমে ব্যাট করে ২১৫ রান করে ভারত। কুলদীপ যাদব এবং মহম্মদ সিরাজ তিনটি করে উইকেট নেন। উমরান মালিক নেন দু’টি উইকেট। একটি উইকেট নেন অক্ষর পটেল। সেই রান তুলতে ভারত নেয় ৪৩.২ ওভার। ৬ উইকেট হারিয়ে ম্যাচ জেতে ভারত। রোহিত শর্মা, বিরাট কোহলিরা রান না পেলেও লোকেশ রাহুল ৬৪ রান করেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। ১৭ মার্চ থেকে শুরু হবে সেই সিরিজ়। এক দিনের বিশ্বকাপের আগে এই সিরিজ়গুলোতেই দল গুছিয়ে নিতে চাইছে ভারত। এ বারের এক দিনের বিশ্বকাপ হবে ভারতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE