Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
India vs Sri Lanka 2022

India vs Sri Lanka 2022: ধর্মশালায় শনিবার ভারত-শ্রীলঙ্কা টি২০ ম্যাচের আগে ক্রিকেট সমর্থকদের জন্য দুঃসংবাদ

থম ম্যাচে লখনউতে শ্রীলঙ্কাকে ৬২ রানে হারায় ভারত। ঈশান কিশন ৫৬ বলে ৮৯ রান করেন। ২৮ বলে ৫৭ রান করেন শ্রেয়স আয়ার। বিরাট কোহলী, ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, শার্দূল ঠাকুররা না খেললেও রোহিত শর্মার দল শ্রীলঙ্কার থেকে সব বিভাগেই এগিয়ে রয়েছে বলেই মনে করছেন ক্রিকেটভক্তরা। এই সিরিজে দলে ফিরেছেন যশপ্রীত বুমরা, রবীন্দ্র জাডেজারা।

ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১১:৪২
Share: Save:

সিরিজে ১-০ এগিয়ে থেকে শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে নামতে চলেছে ভারত। কিন্তু ধর্মশালার সেই ম্যাচ হবে কি না, তা নিয়েই রয়েছে প্রশ্ন। শনিবার বৃষ্টির আশঙ্কা রয়েছে ধর্মশালায়। ম্যাচের মাঝে বিঘ্ন ঘটাতে পারে বৃষ্টি।

আবহাওয়া দফতর জানিয়েছে শনিবার ধর্মশালায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা ৯০ শতাংশ। ম্যাচ পুরোপুরি ভেস্তে যাওয়ার আশঙ্কাও করছেন অনেকে। বাতাসে আর্দ্রতার পরিমাণ ৮৭ শতাংশ থাকবে বলে জানানো হয়েছে। হাওয়ার গতি ১০ কিলোমিটার প্রতি ঘণ্টা থাকবে। তাপমাত্রা ৭ থেকে ১০ ডিগ্রির মধ্যে থাকবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

Advertisement

প্রথম ম্যাচে লখনউতে শ্রীলঙ্কাকে ৬২ রানে হারায় ভারত। ঈশান কিশন ৫৬ বলে ৮৯ রান করেন। ২৮ বলে ৫৭ রান করেন শ্রেয়স আয়ার। বিরাট কোহলী, ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, শার্দূল ঠাকুররা না খেললেও রোহিত শর্মার দল শ্রীলঙ্কার থেকে সব বিভাগেই এগিয়ে রয়েছে বলেই মনে করছেন ক্রিকেটভক্তরা। এই সিরিজে দলে ফিরেছেন যশপ্রীত বুমরা, রবীন্দ্র জাডেজারা।

শনিবারের পর রবিবারও ধর্মশালাতেই ম্যাচ ভারত এবং শ্রীলঙ্কার। সমর্থকরা চাইবেন দু’টি ম্যাচই যেন হয়। কিন্তু আবহাওয়ার দিকে নজর রাখতেই হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.