Advertisement
০৬ মে ২০২৪
Rohit Sharma

Rohit Sharma: নির্বাচক প্রধানের পর এ বার রঞ্জি খেলার কথা নেতা রোহিতের মুখেও

সম্প্রতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক যশ ঢুল রঞ্জি অভিষেকে দু’ইনিংসেই শতরান করেছেন। শতরান পেয়েছেন আর এক তরুণ সরফরাজ খানও।

রোহিতের মুখেও রঞ্জির কথা

রোহিতের মুখেও রঞ্জির কথা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:২৬
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে নেওয়া হয়নি ঋদ্ধিমান সাহা, অজিঙ্ক রহাণে, চেতেশ্বর পুজারাকে। দল নির্বাচনের পরেই নির্বাচক প্রধান চেতন শর্মা বাদ পড়া ক্রিকেটারদের উদ্দেশে বলে দেন রঞ্জি ট্রফিতে খেলতে। এ বার একই কথা শোনা গেল দেশের অধিনায়ক রোহিত শর্মার মুখেও। তবে শুধু অভিজ্ঞদের নয়, তরুণদেরও রঞ্জিতে ভাল খেলার কথা বলেছেন রোহিত।

সম্প্রতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক যশ ঢুল রঞ্জি অভিষেকে দু’ইনিংসেই শতরান করেছেন। শতরান পেয়েছেন আর এক তরুণ সরফরাজ খানও। বুধবার রোহিত বলেছেন, “ওদের বলতে পারি, রঞ্জিতে যত পার রান করে যাও। যে ভাবে (হনুমা) বিহারি, শ্রেয়স আয়ার, শুভমন গিল বা বাকিরা সুযোগ পেয়েছে, সে ভাবে তোমাদের কাছেও সুযোগ আসবে।”

রোহিত আরও বলেছেন, “তোমাদের রান করে যেতেই হবে। মাথা নিচু করে নিজের কাজটা করতেই হবে। আপাতত এটাই তরুণদের বলতে পারি। আমরা ওদের থেকে এটাই এখন প্রত্যাশা করি। ওদেরও উচিত সুযোগ এলে সেটা কাজে লাগাতে। আপাতত রান করাতেই লক্ষ্য দেওয়া উচিত। সিনিয়রদের দলে সুযোগ পাবে কিনা সেটা নিয়ে একেবারেই ভাবা উচিত নয়।”

উল্লেখ্য, দল থেকে বাদ পড়ার পর রহাণে শতরান করেছেন। পুজারা শতরানের কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। ইশান্তও দিল্লি দলে যোগ দিয়েছেন। তবে ঋদ্ধি এখনও রঞ্জি খেলবেন কিনা ঠিক করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE