Advertisement
১৪ জুন ২০২৪
Jason Holder

Jason Holder: হোল্ডারের হ্যাটট্রিকে সিরিজ জয়, রোহিতদের কড়া বার্তা দিয়ে ভারতে আসছেন পোলার্ডরা

ইংল্যান্ডের কাছে জেতার জন্য শেষ ওভারে ২০ রান দরকার ছিল। কিন্তু চার বলে চার উইকেট তুলে নিয়ে ম্যাচের রং বদলে দেন হোল্ডারই।

দুরন্ত হ্যাটট্রিক হোল্ডারের

দুরন্ত হ্যাটট্রিক হোল্ডারের ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ১৬:১০
Share: Save:

ভারতে আসার আগে রোহিত শর্মাদের উদ্দেশে কড়া বার্তা দিয়ে রাখলেন কিয়েরন পোলার্ডরা। রবিবার টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে সিরিজ জিতে নিল ওয়েস্ট ইন্ডিজ। হ্যাটট্রিক করে ম্যাচের নায়ক জেসন হোল্ডার।

ইংল্যান্ডের কাছে জেতার জন্য শেষ ওভারে ২০ রান দরকার ছিল। কিন্তু চার বলে চার উইকেট তুলে নিয়ে ম্যাচের রং বদলে দেন হোল্ডারই। মাত্র ২ রান দেন সেই ওভারে। তুলে নেন ক্রিস জর্ডান, স্যাম বিলিংস, আদিল রশিদ এবং সাকিব মাহমুদকে। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে চতুর্থ বোলার হিসেবে চার বলে চার উইকেট নিলেন হোল্ডার। তাঁর আগে এই কাজ করেছেন লাসিথ মালিঙ্গা, কার্টিস ক্যাম্ফার এবং রশিদ খান। ২.৫ ওভারে ২৭ রান দিয়ে পাঁচ উইকেট নেন তিনি।

ম্যাচের পর হোল্ডার বলেছেন, “কঠোর পরিশ্রম, ডেথ বোলিংয়ে বিশেষ অনুশীলন এবং বৈচিত্র এনেই সফল হয়েছি। ক্রমশ আত্মবিশ্বাসী হয়ে উঠছি এবং অধিনায়কও আমার উপর বেশি করে ভরসা রাখছে। শেষ ওভারে আমাকে বোলিং করতে দেওয়াতেই সেটা প্রমাণিত।”

পোলার্ড (অপরাজিত ৪১) এবং রভম্যান পাওয়েলের (অপরাজিত ৩৫) ইনিংসে ভর করে নির্ধারিত ওভারে ১৭৯ তুলেছিল ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ১৬২ রানেই শেষ ইংল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE