Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: চলছে নীরব প্রস্তুতি, সমালোচকদের জবাব দিতে মরিয়া হার্দিক পাণ্ড্য

সাম্প্রতিক কালে একেবারেই ছন্দে নেই তিনি। চোটের কারণে ভারতীয় দলে এখন তাঁর নাম ভাবা হচ্ছে না। কিন্তু দমে যেতে রাজি নন হার্দিক পাণ্ড্য।

প্রত্যাবর্তনে মরিয়া হার্দিক

প্রত্যাবর্তনে মরিয়া হার্দিক ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ১৪:২৯
Share: Save:

সাম্প্রতিক কালে একেবারেই ছন্দে নেই তিনি। দীর্ঘ মেয়াদী চোটের কারণে ভারতীয় দলে তিন ফরম্যাটেই এখন তাঁর নাম ভাবা হচ্ছে না। কিন্তু দমে যেতে রাজি নন হার্দিক পাণ্ড্য। চুপচাপ থেকে কঠোর পরিশ্রম করে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যেতে মরিয়া তিনি। এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলাই তাঁর মূল লক্ষ্য।

এক ওয়েব সাইটকে দেওয়া সাক্ষাৎকারে হার্দিক বলেছেন, “দলের স্বার্থের কথা মাথায় রেখে কোনও দিনই অতিরিক্ত পরিশ্রম করতে পিছিয়ে আসি না। তবে এ বার কিছুটা বিরতি নিয়ে শারীরিক এবং মানসিক ভাবে নিজেকে তৈরি করছি। নিজের পরিবারের জন্যেও কিছুটা সময় বের করতে চাই। অনেকটা সময় জৈবদুর্গে কাটিয়েছি। সেখানে প্রত্যেকেই আমাদের আরামে রাখতে চাইলেও জৈবদুর্গে কাটানো সত্যিই কঠিন।”

হার্দিক জানিয়েছেন, নিজের উপর এ বার থেকে অতিরিক্ত নজর দেবেন তিনি। বলেছেন, “পরিবার থেকে অনেক দিন দূরে থাকলে তা মানসিক ভাবে প্রভাব ফেলে। কিছুটা সময় বিরতি নিয়ে তাই নিজের উপরে নজর দিতে চাই। কোন কোন জায়গায় আমাকে উন্নতি করতে হবে সে ব্যাপারে আরও মনোযোগ দিতে চাই। প্রতিদিন দু’বার অনুশীলন করছি। চুপচাপ থেকে নিজের কাজ করে যাওয়াই এখন আমার লক্ষ্য।”

মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে ছেড়ে দেওয়ার পর আইপিএল-এর নতুন দল আমদাবাদে যোগ দিয়েছেন তিনি। সেই দলের নেতাও হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya BCCI Team India Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE