Advertisement
২০ এপ্রিল ২০২৪
shubman gill

Shubman Gill: কেন ছেড়ে দেওয়া হল শুভমনকে, জানালেন কেকেআর কোচ ম্যাকালাম

আসন্ন আইপিএল-এ তাঁকে রাখেনি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, বেঙ্কটেশ আয়ার এবং সুনীল নারাইনকে রেখেছে তারা।

কেন ছাড়া হল শুভমনকে

কেন ছাড়া হল শুভমনকে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৮:৪৮
Share: Save:

আসন্ন আইপিএল-এ তাঁকে রাখেনি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, বেঙ্কটেশ আয়ার এবং সুনীল নারাইনকে রেখেছে তারা। কেন শুভমন গিলকে ছেড়ে দেওয়া হল, তার ব্যাখ্যা দিলেন কোচ ব্রেন্ডন ম্যাকালাম।

শুভমনকে ইতিমধ্যেই তুলে নিয়েছে আইপিএল-এর নতুন দল আমদাবাদ। সম্প্রতি কেকেআর-এর এক লাইভ চ্যাটে ম্যাকালাম বলেছেন, “অনেক ক্রিকেটারকে হারাতে চলেছি এটা জেনেই আমরা পরিকল্পনা করি। শুভমনকে হারানো হতাশাজনক ছিল। কিন্তু এটাই জীবন। কাউকে না কাউকে ছাড়তেই হবে। আমরা নিলামের জন্যে তৈরি।” ২০১৮-র নিলামে শুভমনকে ১.৮ কোটি টাকা দিয়ে কিনেছিল কেকেআর। দলের হয়ে ৫৮টি ম্যাচ খেলে ১৪১৭ রান করেছেন তিনি।

যাঁদের রাখা হয়েছে, তাঁদের নিয়েও মুখ খুলেছেন ম্যাকালাম। বলেছেন, “সুনীল নারাইন এবং আন্দ্রে রাসেল গত এক দশকে নিজেদের প্রমাণ করেছে। গত দুই মরসুমে আমরা দেখেছি বরুণ চক্রবর্তী কী করতে পারে। বেঙ্কটেশ তো গত আইপিএল-এর আবিষ্কার। প্যাট কামিন্সও ভাল ছিল। অনেকে বলেছে ও প্রতিভা অনুযায়ী খেলতে পারেনি। আমি মানতে রাজি নই। ম্যাচে ও দারুণ খেলেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE