Advertisement
০২ মে ২০২৪
CAB

India vs West Indies 2022: সিএবি-র অনুরোধে রাজি হল বোর্ড, রবিবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ইডেনে বাড়ছে দর্শক সংখ্যা

তবে সাধারণ মানুষের পক্ষে টিকিট কেটে খেলা দেখা সম্ভব হবে না। সিএবি-র আজীবন, সহযোগী, বার্ষিক এবং সাম্মানিক সদস্যরা এ বার ম্যাচ দেখতে পারবেন।

ইডেনে বাড়তে চলেছে দর্শক।

ইডেনে বাড়তে চলেছে দর্শক। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২২
Share: Save:

সিএবি-র অনুরোধে অবশেষে সায় দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নির্দেশে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে দর্শকের সংখ্যা বাড়তে চলেছে। তবে সাধারণ মানুষের পক্ষে টিকিট কেটে খেলা দেখা সম্ভব হবে না। সিএবি-র আজীবন সদস্য, সহযোগী সদস্য, বার্ষিক এবং সাম্মানিক সদস্যরা এ বার ম্যাচ দেখতে পারবেন। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া নিজেই এ কথা জানিয়েছেন।

উল্লেখ্য, প্রথমে টি-টোয়েন্টি সিরিজে সাধারণ দর্শকের অনুমতি চেয়ে আবেদন করেছিল সিএবি। সেই অনুমতি মেলেনি। এর পরে সিএবি ফের অনুরোধ করে ক্লাবের সদস্যদের জন্য ক্লাব হাউসের আপার টায়ার খুলে দেওয়ার। সেই অনুযায়ী ২-৩ হাজার দর্শকের হাজির হওয়ার কথা বুধবার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে।

এ বার দর্শকের সংখ্যা বাড়তে চলেছে। সিএবি-র তরফে নতুন করে আবেদন করা হয়েছিল বাকি আপার টায়ারের ব্লকগুলিও খুলে দেওয়ার জন্য, যে হেতু ক্লাব হাউসের আপার টায়ার এবং বাকি স্টেডিয়ামের সবক’টি আপার টায়ারের দূরত্ব মাঠ থেকে সমান। সেই অনুমতি মিলেছে। বোর্ড সেই অনুমতি দিয়েছে। ফলে সদস্যদের ম্যাচ দেখার টিকিট দেওয়ার ক্ষেত্রে কোনও বাধা থাকল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CAB BCCI Sourav Ganguly India vs West Indies 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE