Advertisement
০২ মে ২০২৪
Sarfaraz Khan

ভারতীয় দলে ডাক পেয়ে পরের দিন ভোর সাড়ে ৬টায় কোথায় ছুটলেন ‘বিদ্রোহী’ ক্রিকেটার? জানালেন নিজেই

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দলে রাখা হয়েছে সরফরাজ়কে। মঙ্গলবার ভোরে ছুটলেন মাঠে অনুশীলন করতে। সেই ছবি নিজেই পোস্ট করে জানালেন সরফরাজ়।

sarfaraz khan

সরফরাজ় খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৩:০৩
Share: Save:

ভোর হতেই মাঠে সরফরাজ় খান। সোমবার ভারতীয় দলে ডাক পেয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দলে রাখা হয়েছে তাঁকে। মঙ্গলবার ভোরে ছুটলেন মাঠে অনুশীলন করতে। সেই ছবি নিজেই পোস্ট করে জানালেন সরফরাজ়।

ভারত এ দলে ছিলেন সরফরাজ়। ভারতীয় দলে একাধিক ক্রিকেটার চোট পেতে তাঁকে সিনিয়র দলে ডেকে নেয় বোর্ড। প্রথম বার ভারতীয় দলে ডাক পেলেন সরফরাজ়। রঞ্জিতে গত মরসুমে সব থেকে বেশি রান করেছিলেন তিনি। ২০১৯-২০ মরসুমেও রঞ্জিতে সব থেকে বেশি রান ছিল সরফরাজ়ের। ধারাবাহিক ভাবে রান করার পরেও ভারতীয় দলে ডাক না পাওয়া নিয়ে আক্ষেপ ছিল। সোমবার ডাক পাওয়ার পর তাই প্রস্তুতিতে খামতি রাখতে চাননি সরফরাজ়। মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় তিনি পৌঁছে যান মুম্বই ময়দানে। শুরু করে দেন অনুশীলন। আমদাবাদে দ্বিতীয় বেসরকারি টেস্টে ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ১৬০ বলে ১৬১ রানের ইনিংস খেলেন সরফরাজ়। ম্যাচের সেরাও হন তিনি। এর পরেই ডাক আসে ভারতীয় দলে।

sarfaraz

সরফরাজ়ের সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

শুধু সরফরাজ় নন, ভারতীয় দলে ডাক পেয়েছেন ওয়াশিংটন সুন্দর এবং সৌরভ কুমারও। প্রথম টেস্টে লোকেশ রাহুল এবং রবীন্দ্র জাডেজা চোট পেয়েছিলেন। তাঁরা দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না। সেই কারণেই পরিবর্ত হিসাবে এই তিন ক্রিকেটারকে দলে নিয়েছে ভারত। প্রথম টেস্টের মতো দ্বিতীয় টেস্টেও নেই বিরাট কোহলি। তাঁর জায়গায় রজত পাটীদারকে দলে নেওয়া হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sarfaraz Khan Team India India vs England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE