Advertisement
০১ মে ২০২৪
India vs England

আবার ধাক্কা ভারতীয় শিবিরে, অনুশীলনে চোট ব্যাটারের, যন্ত্রণায় নেট ছাড়লেন রোহিতের সতীর্থ

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টে কোহলিকে পাবে না ভারতীয় দল। ব্যক্তিগত সমস্যার কারণে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। প্রথম টেস্টের আগে উদ্বেগ বৃদ্ধি করল আর এক ব্যাটারের চোট।

picture of Rohit Sharma and Rahul Dravid

(বাঁদিকে) রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ২০:৫৯
Share: Save:

আবার ধাক্কা ভারতীয় শিবিরে। বিরাট কোহলি প্রথম দু’টি টেস্ট থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর চোট পেলেন এক ব্যাটার। মঙ্গলবার অনুশীলনে হাতে চোট পেয়ে নেট ছেড়ে বেরিয়ে গিয়েছেন তিনি।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে চোট পেলেন শ্রেয়স আয়ার। ব্যাটিং অনুশীলন করার সময় ডান হাতের কবজিতে চোট পেয়েছেন তিনি। বল লাগার পরেই শ্রেয়সের মুখে যন্ত্রণার অভিব্যক্তি ফুটে ওঠে। নেট থেকে বেরিয়ে সাজঘরে চলে যান কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। চোটের জায়গায় আইস প্যাক দিয়ে বেশ কিছু ক্ষণ বসে থাকতে দেখা যায় তাঁকে। শ্রেয়সের চোট পাওয়ার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও।

পরে অবশ্য ভারতীয় শিবিরের উদ্বেগ কিছুটা কমে। যন্ত্রণা কমার পর আবার নেটে ফেরেন শ্রেয়স। দ্বিতীয় দফায় ব্যাটিং অনুশীলন করেন। চিন্তা মুক্ত হন রাহুল দ্রাবিড়, রোহিত শর্মারা। ভারতীয় দল সূত্রে জানা গিয়েছে, শ্রেয়সের চোট গুরুতর কিছু নয়। হায়দরাবাদের তিনি খেলতে পারবেন বলেই মনে করা হচ্ছে।

আগামী ২৫ জানুয়ারি থেকে শুরু হবে ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ়। এই সিরিজ়কে বিশেষ গুরুত্ব দিচ্ছে ভারতীয় দল। কোহলির অনুপস্থিতিতে দলের মিডল অর্ডারের দায়িত্ব থাকবে মূলত শ্রেয়স এবং লোকেশ রাহুলের উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE