Advertisement
১৭ মে ২০২৪
Rohit Sharma

মুম্বইয়ের নেতৃত্ব হারানো নিয়ে সরব স্ত্রীকে চারটি শব্দে কৃতজ্ঞতা রোহিতের, কী লিখলেন?

দিন কয়েক আগে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্সে নেতৃত্ব হারানো নিয়ে সরব হয়েছিলেন রীতিকা। তার পর সমাজমাধ্যমে স্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভারতীয় দলের অধিনায়ক।

picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১৭
Share: Save:

টেস্ট সিরিজ়ের বিরতিতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটারেরা। অধিনায়ক রোহিত শর্মাও রয়েছেন মুম্বইয়ে নিজের বাড়িতে। শুক্রবার সমাজমাধ্যমে তাঁর একটি পোস্ট ভাইরাল হয়েছে। দিন কয়েক আগে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্ব হারানো নিয়ে সরব হয়েছেন রীতিকা সজদে। তার পর রোহিতের এই পোস্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

স্ত্রী রীতিকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন রোহিত। সঙ্গে স্ত্রীর জন্য চারটি শব্দও লিখেছেন ভারতীয় দলের অধিনায়ক। সেই চারটি শব্দের জন্যই রোহিতের পোস্টটি দ্রুত ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, রোহিত হাঁটছেন। তাঁর একটু পিছনে ডান দিকে হাঁটছেন রীতিকাও। তিনি যা লিখেছেন তার অর্থ, ‘‘সব সময় আমার পাশে।’’

দিন কয়েক আগেই রোহিতকে মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন রীতিকা। মুম্বই কোচের যুক্তি তিনি মানতে পারেননি। তার পরেই রোহিতের এই পোস্ট অর্থ পূর্ণ বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীদের একাংশ। ক্রিকেটজীবনে ভাল সময়ের মতো কঠিন সময়েও স্ত্রীকে সব সময় পাশে পেয়েছেন রোহিত। ভারতীয় দলের অধিনায়ক হয়তো সেই কৃতজ্ঞতাই প্রকাশ করেছেন।

রোহিত এখন ব্যস্ত ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় নিয়ে। পাঁচ ম্যাচের সিরিজ় এখন ১-১। সিরিজ় জিততে হলে বাকি তিনটি টেস্টে ভাল খেলতেই হবে রোহিতদের। ব্যক্তিগত কারণে সিরিজ়ে খেলছেন না বিরাট কোহলি। তা ছাড়াও চোট আঘাত লেগেই রয়েছে শিবিরে। স্বভাবতই পরিস্থিতি সহজ নয়। এমন সময় স্ত্রীর সমর্থন আত্মবিশ্বাস বৃদ্ধি করতে পারে ভারতীয় দলের অধিনায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE