Advertisement
০১ মার্চ ২০২৪
Sai Sudharsan

২২ বছর বয়সে ভারতীয় দলে ডাক পাওয়া ব্যাটার ভাষা হারিয়ে ফেলেছেন

গুজরাতের হয়ে আইপিএলের ফাইনালে নজর কেড়েছিলেন ভারতীয় ক্রিকেটার। গোটা প্রতিযোগিতায় যেমন ভাল খেলেছিলেন, তেমনই ফাইনালে করেছিলেন ৯৬ রান। তিনি ডাক পেলেন ভারতীয় দলে।

Sai Sudarshan

সাই সুদর্শন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৮:৩১
Share: Save:

ভারতীয় দলে প্রথম বার ডাক পেয়েছেন সাই সুদর্শন। ২২ বছর বয়সি এই ব্যাটার আইপিএলে গুজরাত টাইটান্সের হয়ে খেলে নজর কেড়েছিলেন। তাঁকে দক্ষিণ আফ্রিকা সফরে এক দিনের দলে নেওয়া হয়েছে।

গুজরাতের হয়ে আইপিএলে নজর কেড়েছিলেন সাই। গোটা প্রতিযোগিতায় যেমন ভাল খেলেছিলেন, তেমনই ফাইনালে করেছিলেন ৯৬ রান। তাঁর সেই ইনিংস যদিও দলকে জেতাতে পারেনি। কিন্তু ভারতীয় দলে তাঁকে জায়গা এনে দেওয়ার ক্ষেত্রে সেই ইনিংসের বড় ভূমিকা রয়েছে, তা বলাই যায়। সেই সুযোগ পেয়ে ভাষা হারিয়ে ফেললেন সাই। তিনি বলেন, “ভাল লাগছে সুযোগ পেয়ে। কী বলব বুঝতে পারছি না। স্বপ্ন সত্যি হল আমার। তবে এটা সবে শুরু। এখনও আমার অনেক জায়গায় উন্নতি করতে হবে।”

তবে সাই শুধু আইপিএল নয় কাউন্টি ক্রিকেটেও খেলেছেন। তিনি সারের হয়ে দু’টি ম্যাচ খেলেছেন। সাই বলেন, “ওই প্রতিযোগিতায় খেলার অভিজ্ঞতা আমাকে সাহায্য করবে। ব্যাটার হিসাবে আরও উন্নতি করেছি কাউন্টিতে খেলার পর।” তিনি এখন ব্যস্ত বিজয় হজারে ট্রফিতে খেলতে। তামিলনাড়ুর এই ক্রিকেটার চান তাঁর দলকে নক আউটে পৌঁছে দিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE