Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Smriti Mandhana

ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়কের প্রেম নিয়ে আবার জল্পনা, ‘প্রেমিকের’ সঙ্গে ছবি মন্ধানার

বাংলাদেশ সফরে রয়েছেন স্মৃতি মন্ধানা। সিরিজ় চলাকালীনই নিজের ২৭তম জন্মদিন পালন করেছেন তিনি। বাংলাদেশে মন্ধানাকে চমক দিতে পৌঁছে গিয়েছিলেন বিশেষ এক জন।

Smriti Mandhana and Palash Muchhal

পলাশ মুচ্ছলের (ডান দিকে) সঙ্গে স্মৃতি মন্ধানা। তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা শোনা যাচ্ছে। ছবি: ইনস্টাগ্রাম

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৫:৪৫
Share: Save:

বাংলাদেশের মহিলা দলের বিরুদ্ধে সিরিজ় খেলছে ভারতের মহিলা দল। সিরিজ় চলাকালীনই নিজের ২৭তম জন্মদিন পালন করেছেন ভারতের সহ-অধিনায়ক স্মৃতি মন্ধানা। সঙ্গে ছিল পুরো দল। কিন্তু তার বাইরেও এক জন পৌঁছে গিয়েছিলেন ঢাকায়। তিনি পলাশ মুচ্ছল। বেশ কিছু দিন ধরে চর্চায় এই জুটি। তাঁরা নাকি প্রেম করছেন। যদিও এই সম্পর্ক নিয়ে মন্ধানা বা পলাশ কিছু বলেননি।

১৮ জুলাই ছিল মন্ধানার জন্মদিন। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচের আগে দলের সঙ্গেই জন্মদিন কাটিয়েছেন মন্ধানা। বাংলাদেশে গেলেও মন্ধানার জন্মদিন পালনের সময় পলাশ ছিলেন কি না তা জানা যায়নি। তবে সমাজমাধ্যমের পাতায় মন্ধানাকে শুভেচ্ছা জানিয়েছেন পলাশ। তাঁর ও মন্ধানার একটি ছবি দিয়ে পলাশ লিখেছেন, ‘‘শুভ জন্মদিন।’’ পলাশকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন ভারতীয় ক্রিকেটার। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও দু’জনের একটি ছবি দিয়েছেন পলাশ। দু’জনকেই ভারতের জার্সি পরে থাকতে দেখা যাচ্ছে। সেখানে আবার ‘হৃদয়ের’ চিহ্ন ব্যবহার করেছেন পলাশ।

জানা গিয়েছে, অনেক দিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। খেলার ফাঁকে নানা জায়গায় ঘুরতে যান তাঁরা। মুখে কিছু না বললেও সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই নিজেদের ছবি দেন তাঁরা। সেখানে বেশ ঘনিষ্ঠ ভাবে দেখা যায় তাঁদের। তাতেই তাঁদের সম্পর্কের জল্পনা আরও বেড়েছে। কয়েক দিন আগে পলাশের ২৮তম জন্মদিন গিয়েছে। সে দিন নিজেদের ছবি দিয়ে পলাশকে শুভেচ্ছা জানিয়েছিলেন মন্ধানা।

গায়িকা পলক মুচ্ছলের ভাই পলাশ পেশায় সঙ্গীত পরিচালক ও অভিনেতা। বলিউডে বেশ কয়েকটি গানে সুর দিয়েছেন তিনি। অভিষেক বচ্চন ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে একটি সিনেমায় অভিনয়ও করেছেন।

অন্য দিকে বাংলাদেশ সফরে ব্যাট হাতে সময়টা ভাল যাচ্ছে না মন্ধানার। বাংলাদেশের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে যথাক্রমে ৩৮, ১৩ ও ১ রান করেছেন এই বাঁহাতি ওপেনার। প্রথম এক দিনের ম্যাচে করেছেন ১১ রান। দ্বিতীয় এক দিনের ম্যাচে ৩৬ রান এসেছে তাঁর ব্যাট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE