Advertisement
০২ মে ২০২৪
Suryakumar Yadav

অস্ত্রোপচার হল সূর্যকুমারের, কবে মাঠে ফিরতে পারবেন বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটার?

চোট পাওয়ায় ভারত বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজ়ে খেলতে পারেননি সূর্যকুমার যাদব। তাঁর অস্ত্রোপচার হল বুধবার রাতে। নিজেই ছবি পোস্ট করে এই খবর জানিয়েছেন।

cricket

সূর্যকুমার যাদব। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১১:০২
Share: Save:

চোট পাওয়ায় ভারত বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজ়ে খেলতে পারেননি সূর্যকুমার যাদব। তাঁর যে অস্ত্রোপচার করা হবে, তা আগেই জানা গিয়েছিল। সেই অস্ত্রোপচার হয়ে গেল বুধবার রাতে। নিজেই ছবি পোস্ট করে এই খবর জানিয়েছেন বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটার সূর্য। স্পোর্টস হার্নিয়ার অস্ত্রোপচার হয়েছে তাঁর।

গত মাসে দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে চোট পেয়েছিলেন সূর্য। ঝুঁকি না নিয়ে তাঁকে আফগানিস্তানের দলে রাখা হয়নি। সূর্য এর পরে জার্মানি যান। সেখানেই তাঁর অস্ত্রোপচার হয়েছে। আপাতত রিহ্যাব করবেন তিনি। জানা গিয়েছে, সূর্যের সেরে উঠতে প্রায় মাসখানেক লাগবে। তার পরেই তিনি মাঠে নামতে পারবেন।

হাসপাতালে শুয়ে থাকা নিজের ছবি এক্স হ্যান্ডলে পোস্ট করে সূর্য লিখেছেন, “অস্ত্রোপচার শেষ। যাঁরা আমার শরীর নিয়ে চিন্তিত ছিলেন এবং শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ। আমি খুশি হচ্ছি এটা জানাতে পেরে যে, দ্রুতই মাঠে ফিরব।”

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ে জায়গা পাননি সূর্য। তার পরে আইপিএলের আগে আর কোনও সীমিত ওভারের সিরিজ়‌ নেই ভারতের। ফলে আইপিএলেই সূর্য ফিরতে পারেন বলে মনে করা হচ্ছে। আইপিএলের ফর্মের উপরেই নির্ভর করছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তিনি সুযোগ পাবেন কি না। তবে বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটার সম্পূর্ণ সুস্থ থাকলে তাঁর জায়গা কার্যত নিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suryakumar Yadav BCCI T20 World Cup 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE