Advertisement
০৫ মে ২০২৪
ICC ODI World Cup 2023

আমদাবাদে পাকিস্তানকে উড়িয়ে বাবরকে বিরাট উপহার, পাক অধিনায়ককে কী দিলেন কোহলি?

দল জিতলেও ব্যাট হাতে রান পাননি বিরাট কোহলি। পাকিস্তানের বিরুদ্ধে সাধারণত ভাল খেলেন তিনি। কিন্তু এই ম্যাচে ১৬ রান করে আউট হন বিরাট।

Virat Kohli and Babar Azam

বিরাট কোহলি (বাঁ দিকে) ও বাবর আজ়ম। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ২২:৩১
Share: Save:

বিশ্বকাপের ম্যাচে আমদাবাদে ভারতের বিরুদ্ধে দাঁড়াতে পারেনি পাকিস্তান। ৭ উইকেটে ম্যাচ জিতেছে ভারত। বাবর আজ়মদের হারিয়ে ম্যাচ শেষে বাবরকেই উপহার দিলেন বিরাট কোহলি। পাকিস্তানের অধিনায়ককে নিজের সই করা জার্সি উপহার দিয়েছেন কোহলি। সেই জার্সি নিয়েছেন বাবর।

ম্যাচ শেষে দু’দলের বেশ কয়েক জন ক্রিকেটারকে নিজেদের মধ্যে কথা বলতে দেখা যায়। বিরাট প্রথমে শাদাব খান ও তার পর বাবরের সঙ্গে কথা বলছিলেন। বাবরের সঙ্গে কথা বলার ফাঁকেই নিজের একটি জার্সি নিয়ে আসেন বিরাট। সেটি বাবরের হাতে দেন তিনি। বাবরকেও হাসি মুখে সেই জার্সি নিতে দেখা যায়। তার পরেও বেশ কিছু ক্ষণ কথা বলেন তাঁরা।

ভারতের কাছে হারলেও ব্যাট হাতে রান পেয়েছেন বাবর। দলের হয়ে তিন নম্বরে ব্যাট করতে নেমে ৫০ রান করেন তিনি। তার পরেই মহম্মদ সিরাজের বল বুঝতে না পেরে বোল্ড হন বাবর। তিনি আউট হওয়ার পরেই খেই হারায় ভারত। মাত্র ৩৬ রানে শেষ ৮ উইকেট হারায় তারা। ১৯১ রানে অল আউট হয়ে যায় পাকিস্তান।

অন্য দিকে দল জিতলেও ব্যাট হাতে রান পাননি বিরাট। পাকিস্তানের বিরুদ্ধে সাধারণত ভাল খেলেন তিনি। কিন্তু এই ম্যাচে ১৬ রান করেন তিনি। তার মধ্যেই তিনটি দর্শনীয় চার মারেন কোহলি। ভাল দেখাচ্ছিল তাঁকে। হাসান আলির একটি বলের বাউন্স বুঝতে না পেরে আউট হন বিরাট। তাতে অবশ্য ম্যাচ জিততে সমস্যা হয়নি ভারতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE