Advertisement
২৮ মে ২০২৪
Virat Kohli

লন্ডনের রেস্তরাঁয় সন্তানের সঙ্গে কোহলি, কাকে বেড়াতে নিয়ে গেলেন, ভামিকা না অকায়?

বিরাট এবং সন্তানের একটি ছবি তোলা হয়েছে। বিরাটকে পাশ থেকে দেখা গেলেও সন্তানের মুখ দেখা যাচ্ছে না। বিরাট এবং তাঁর স্ত্রী অনুষ্কা চান না তাঁদের সন্তানদের ছবি সমাজমাধ্যমে দেখা যাক।

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫৪
Share: Save:

বিরাট কোহলির একটি ছবি হঠাৎ ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে ভারতের প্রাক্তন অধিনায়ক তাঁর মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনের একটি রেস্তরাঁয় গিয়েছে। ভামিকার পিছন দিক থেকে তোলা হয়েছে ছবিটি। বিরাটকে পাশ থেকে দেখা গেলেও ভামিকার মুখ দেখা যাচ্ছে না। বিরাট এবং তাঁর স্ত্রী অনুষ্কা চান না তাঁদের সন্তানদের ছবি সমাজমাধ্যমে দেখা যাক। সেই কারণে এখনও পর্যন্ত ভামিকার মুখ দেখা যায়নি কোথাও।

১৫ ফেব্রুয়ারি বিরাটের ছেলে অকায়ের জন্ম হয়। ২০ ফেব্রুয়ারি সেই খবর ঘোষণা করেন বিরাট এবং তাঁর স্ত্রী। লন্ডনে জন্ম হয়েছে অকায়ের। বিরাট এখনও সেখানেই রয়েছেন। স্ত্রীর পাশে থাকার জন্যই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে খেলছেন না বিরাট। সমাজমাধ্যমে যে ছবিটি দেখা গিয়েছে, তাতে বিরাটের পাশে একটি ছোট মেয়ে বসে খাচ্ছে। তাকে ভামিকা বলেই মনে করা হচ্ছে। তার মুখের উপর একটি হৃদয়ের ছবি দেওয়া। বিরাট বা অনুষ্কা এই ছবি পোস্ট করেননি। কিন্তু অনেকেই ছবিটি দেখেছেন। এই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

লন্ডনে থাকলেও ভারতের টেস্ট ম্যাচের খবরাখবর রাখছেন বিরাট। রাঁচীতে টেস্ট জিততেই বিরাট পোস্ট করে লেখেন, “ইয়েস!!! আমাদের তরুণ দলের অসাধারণ সিরিজ় জয়। জেদ, দায়বদ্ধতা এবং ধৈর্য দেখিয়ে সিরিজ় জিতল ওরা।”

ইংল্যান্ড সিরিজ় শুরুর আগে প্রথম দু’টি টেস্টে খেলবেন না বলে জানিয়েছিলেন বিরাট। ব্যক্তিগত কারণে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। পরে পুরো সিরিজ় থেকেই নাম সরিয়ে নেন বিরাট। এর মাঝেই তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Team India Anushka Sharma Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE