Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

মাঠে খেলতে না পেরে নেচে বেড়াচ্ছেন চহাল, এ বার কার সঙ্গে কোমর দোলালেন ভারতীয় স্পিনার

ঘরোয়া ক্রিকেটে ভাল খেললেও ভারতীয় দলে নিয়মিত সুযোগ পাচ্ছেন না যুজবেন্দ্র চহাল। সুযোগ পেলেও প্রথম একাদশে দেখা যাচ্ছে না তাঁকে। খেলতে না পেরে নাচতে দেখা গেল তাঁকে।

cricket

যুজবেন্দ্র চহাল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৭:১৬
Share: Save:

মাঠে নেমে খেলার সুযোগ পাচ্ছেন না। হতাশাও লুকিয়ে রাখতে পারছেন না যুজবেন্দ্র চহাল। তার মাঝেই এ বার তাঁকে নাচতে দেখা গেল। সঙ্গে স্ত্রী ধনশ্রী বর্মা। স্বামী-স্ত্রী মিলে নাচের ভিডিয়ো করলেন।

শনিবার বিয়ের তিন বছর পূর্ণ হয়েছে চহাল ও ধনশ্রীর। বিবাহবার্ষিকী উদ্‌যাপনের জন্যই নাচের বিশেষ ভিডিয়ো শেয়ার করেছেন তাঁরা। দেখা যাচ্ছে, একটি ঘরের মধ্যে পঞ্জাবি গানের তালে তাঁরা নাচছেন। ধনশ্রীর পেশা নাচ। তিনি ভালই নাচেন। অন্য দিকে চহাল নাচে পারদর্শী না হলেও তাঁকে স্ত্রীর সঙ্গে পাল্লা দিতে দেখা যায়।

নাচের ভিডিয়োর ক্যাপশনে ধনশ্রী লেখেন, ‘‘তিন বছর ধরে সব সময় একে অপরের পাশে থেকেছি। যখনই সুযোগ পাই, মিস্টার চহালের সঙ্গে নাচি। আজ তো নাচতেই হবে। শুভ বিবাহবার্ষিকী।’’

চহালও পিছিয়ে থাকেননি। তিনি তাঁর ও ধনশ্রীর একটি ছবি পোস্ট করে বলেন, ‘‘যে দিন প্রথম দেখা হয়েছিল সে দিন থেকে এই দিন পর্যন্ত প্রতিটা মুহূর্ত আমার খুব কাছের। সবাই বলে জুটি ভগবান তৈরি করেন। আমি নিশ্চিত আমার জুটি যিনি বানিয়েছিলেন তিনি আমার পক্ষে ছিলেন। তুমি (ধনশ্রী) আমাকে প্রত্যেকটা দিন আরও ভাল মানুষ করে তুলেছ। তুমি আমাকে পূর্ণ করেছ।’’

বিশ্বকাপে ভারতীয় দলে নেওয়া হয়নি চহালকে। সেই সময় নিজের হতাশা চেপে রাখতে পারেননি তিনি। প্রকাশ্যে জানিয়েছিলেন। তার পরেও বেশ কয়েকটি সিরিজ়ে তাঁকে দলে নেওয়া হয়নি। আবার যে কয়েকটি সিরিজ়ে দলে নেওয়া হয়েছে সেখানে প্রথম একাদশে সুযোগ পাননি। কেরিয়ারে চাপে থাকলেও ব্যক্তিগত জীবনে যে তিনি আনন্দে রয়েছেন তা বার বার প্রমাণ করে দিচ্ছেন ভারতীয় স্পিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuzvendra Chahal Dhanashree Verma India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE