Advertisement
২১ জুলাই ২০২৪
Ravichandran Ashwin

‘অস্ট্রেলিয়া দলে কতগুলো হেড?’ মেয়ের প্রশ্নে হাসি ধরছে না অশ্বিনের

ঘরে বসে খেলা দেখছেন অশ্বিন। একা নন, সঙ্গী তাঁর দুই মেয়ে আদ্যা এবং আখিরা। সেখানেই আদ্যার একটি প্রশ্ন শুনে সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করেন অশ্বিন। নিজেই হেসে কুটোপাটি খেলেন মেয়ের প্রশ্ন শুনে।

Ravichandran Ashwin

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ২১:৩৫
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাননি রবিচন্দ্রন অশ্বিন। তবে ঘরে বসে খেলা দেখছেন তিনি। একা নন, সঙ্গী তাঁর দুই মেয়ে আদ্যা এবং আখিরা। সেখানেই আদ্যার একটি প্রশ্ন শুনে সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করেন অশ্বিন। নিজেই হেসে কুটোপাটি খেলেন মেয়ের প্রশ্ন শুনে।

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড ম্যাচ দেখছিলেন অশ্বিন এবং তাঁর মেয়েরা। সেই খেলা দেখার সময় আদ্যা অশ্বিনকে জিজ্ঞেস করেন, “অস্ট্রেলিয়া দলে কতগুলো মাথা আছে?” অস্ট্রেলিয়ার হয়ে ওপেন করেন ট্রেভিস হেড। স্কোরবোর্ডে অনেক সময়েই শুধু হেড লেখা হয়। যে ইংরেজি শব্দের অর্থ মাথা। আদ্যা না বুঝেই অশ্বিনকে জিজ্ঞেস করেছিলেন, অস্ট্রেলিয়া দলে মাথার সংখ্যা কটি।

পরিবার-সহ অশ্বিন এখন ইউরোপে। সেখানে বসেই খেলা দেখছিলেন তাঁরা। অশ্বিন একটি ভিডিয়ো পোস্ট করেন সমাজমাধ্যমে। সেখানে অশ্বিন এই প্রশ্ন করেন আদ্যাকে। তাতে অশ্বিনকন্যা বলেন, “১১টি।”

ভারতীয় দল এখন আমেরিকায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ব্যস্ত। সেখানে সুযোগ না পাওয়ায় আইপিএলের পর ছুটি কাটাচ্ছেন অশ্বিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravichandran Ashwin Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE