Advertisement
২৫ মে ২০২৪
Indian Cricket team

মোহালি পৌঁছলেন রোহিতরা, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া সিরিজে কী পরিকল্পনা ভারতের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে মোহালি পৌঁছলেন রোহিত, বিরাটরা। চোট সারিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন দুই জোরে বোলার বুমরা এবং হর্ষল। মঙ্গলবার দু’দলের প্রথম ম্যাচ।

মোহালি পৌঁছলেন কোহলী-রোহিতরা।

মোহালি পৌঁছলেন কোহলী-রোহিতরা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১০:৫৩
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে মোহালি পৌঁছল ভারতীয় ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে তিন ম্যাচের এই সিরিজকে গুরুত্ব দিচ্ছে উভয় দলই। গত শুক্রবারই ভারতে এসেছেন অ্যারন ফিঞ্চরা।

২০ সেপ্টেম্বর ভারত-অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। শনিবার রাতেই রোহিত শর্মা, বিরাট কোহলী, লোকেশ রাহুল, হার্দিক পাণ্ড্যরা পৌঁছে গেলেন মোহালি। চোট সারিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন দুই জোরে বোলার যশপ্রীত বুমরা এবং হর্ষল পটেলও। ভারতীয় দলের সদস্যদের মোহালি পৌঁছনোর ছবি নেটমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে পঞ্জাব ক্রিকেট সংস্থা। প্রথম ম্যাচের আগে রবিবার এবং সোমবার মোহালিতে অনুশীলন করবেন রোহিত, বিরাটরা।

এশিয়া কাপে ভারতীয় দলের ব্যর্থতার অন্যতম কারণ ছিল বোলিং আক্রমণের দুর্বলতা। বিশেষ করে জোরে বোলিং নিয়ে সমস্যায় পড়েন অধিনায়ক রোহিত। প্রতিযোগিতার মাঝে যা তিনি স্বীকারও করে নেন। বুমরা, হর্ষলরা যোগ দেওয়ায় সেই সমস্যা মিটবে বলেই মনে করা হচ্ছে। যদিও মহম্মদ শামি মঙ্গলবারের ম্যাচে অনিশ্চিত। শনিবার কোভিড সংক্রমণ ধরা পড়েছে বাংলার জোরে বোলারের।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মোট ছ’টি ২০ ওভারের ম্যাচ খেলবে ভারতীয় দল। এই দুই সিরিজেই যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা সেরে ফেলতে চান কোচ রাহুল দ্রাবিড়। বিশ্বকাপের প্রথম একাদশ এবং কৌশল চূড়ান্ত করে নিতে চান রোহিতরা। ২০ সেপ্টেম্বর মোহালিতে প্রথম ম্যাচের পর ২৩ সেপ্টেম্বর নাগপুরে এবং ২৫ সেপ্টেম্বর হায়দরাবাদে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE