Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
KL Rahul

KL Rahul: জিম্বাবোয়ে পৌঁছে গেল ভারতীয় দল, রবিবারই অনুশীলনে নামতে পারেন ধবনরা

জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ খেলবে ভারত। শনিবার রাতেই জিম্বাবোয়েতে পৌঁছে গিয়েছেন শিখর ধবনরা।

শিখর ধবন।

শিখর ধবন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৪:৩৯
Share: Save:

জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজ খেলতে হারারেতে পৌঁছে গেল ভারতীয় দল। শনিবার রাতের দিকে ধবনরা সে দেশে পৌঁছে যান। রবিবার ভারতীয় সময় সন্ধে ৬.৩০ থেকে ভারতীয় দলের অনুশীলন করার কথা। তবে দলের সঙ্গে কেএল রাহুল এবং কুলদীপ যাদব যাননি। তাঁদের রবিবার রওনা দেওয়ার কথা।

শনিবার জিম্বাবোয়ে ক্রিকেটের টুইটারে ভারতীয় ক্রিকেটারদের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে শুভমন গিল, মহম্মদ সিরাজদের দেখা গিয়েছে। দলের কোচ হয়ে গিয়েছেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ। এই সিরিজ বিশ্বকাপ সুপার লিগের অন্তর্গত। বিশ্বকাপের আয়োজক ভারতের কাছে এই সিরিজের সে ভাবে গুরুত্ব না থাকলেও, জিম্বাবোয়ের সামনে সুযোগ রয়েছে পয়েন্ট পাওয়ার।

ভারতীয় দলে শেষ মুহূর্তে একটি বদল হয়েছে। ফিট হয়ে জিম্বাবোয়ে দলে এসেছেন কেএল রাহুল। তাঁকে অধিনায়ক করা হয়েছে। শিখর ধবন সহ-অধিনায়কের দায়িত্ব সামলাবেন। ধবনের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজে ৩-০ ব্যবধানে জিতেছে ভারত। সমর্থকদের আশা, জিম্বাবোয়ের বিরুদ্ধেও একই ফলাফল দেখা যাবে।

দ্বিতীয় সারির দল নিয়ে গেলেও ধারে-ভারে জিম্বাবোয়ের থেকে এগিয়ে রয়েছে ভারত। তার উপর জিম্বাবোয়ে দলের বেশ কিছু প্রধান ক্রিকেটার চোটের কারণে দলে নেই, যার মধ্যে রয়েছেন অধিনায়ক ক্রেগ এরভিনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.