Advertisement
০৭ মে ২০২৪
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: কী ভাবে খেললেন টি-টোয়েন্টির মতো ঝোড়ো ইনিংস! রহস্য ফাঁস করলেন পুজারা

কী ভাবে এমন ইনিংস খেললেন পুজারা? নিজেই জানালেন সেই লড়াইয়ের কথা।

শতরান করেও খুশি নন পুজারা।

শতরান করেও খুশি নন পুজারা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ২২:৪৯
Share: Save:

সাসেক্সের হয়ে ১০৭ রানের ইনিংসটাই তাঁর এক দিনের ক্রিকেটে সেরা ইনিংস বলে মনে করেন চেতেশ্বর পুজারা। রয়্যাল লন্ডন ওয়ান-ডে কাপে খেলছেন পুজারা। এক ওভারে ২২ রান নিয়ে ক্রিকেটপ্রেমীদের অবাক করে দিয়েছেন তিনি। ভারতের টেস্ট দলের সদস্য টি-টোয়েন্টির কায়দায় ব্যাট করছেন, তা বিশ্বাসই করতে পারছেন না অনেকে। পুজারার তবুও আক্ষেপ রয়ে গিয়েছে।

সাসেক্সের হয়ে ৭৯ বলে ১০৭ রান করেন পুজারা। সেই ইনিংসের পর তিনি বলেন, “এক দিনের ক্রিকেটে এটাই আমার সেরা ইনিংস। দল জিতলে আরও ভাল লাগত। জয়ের থেকে খুব দূরেও ছিলাম না। শেষ পর্যন্ত ক্রিজে থাকতে চেয়েছিলাম। আমি আউট না হলে হয়তো জিতেও যেতে পারতাম।”

সেই ইনিংস খেলার সময় তাঁর প্রচণ্ড গরম লাগছিল বলেও জানান পুজারা। তিনি বলেন, “খুব গরম লাগছিল। বমি পাচ্ছিল আমার। গরমের মধ্যে খেলা আমার অভ্যেস আছে। কিন্তু এই গরম সহ্য করা মুশকিল।” গরমকে সঙ্গী করেই কাউন্টি চ্যাম্পিয়নশিপের ডিভিশন টু-তে আট ম্যাচে পাঁচটি শতরান করেছেন তিনি। লাল বলের ক্রিকেটে তাঁর যে ছন্দ ছিল, সেটা দেখা যাচ্ছে সাদা বলের ক্রিকেটেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cheteshwar Pujara Sussex County Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE