Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

MS Dhoni: আইপিএল-এ কি নতুন চেহারায় দেখা যাবে ধোনিকে, তুঙ্গে ভক্তদের আগ্রহ

ভারতকে দু’টি বিশ্বকাপ দেওয়া প্রাক্তন অধিনায়কের স্টাইল স্টেটমেন্ট নিয়ে আগ্রহের শেষ নেই তাঁর ভক্তদের। তাই এবারও আলোচনায় উঠে এসেছেন ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ২০:৪৯
Share: Save:

আসন্ন আইপিএল-এ মহেন্দ্র সিংহ ধোনিকে কি নতুন চেহারায় দেখা যাবে? ধোনি কি গোঁফ রেখেছেন? এটাই এখন সব থেকে বড় প্রশ্ন তাঁর ভক্তদের কাছে।

ক্রিকেট জীবনে বার বার চুলের চেহারা বদলেছেন এই উইকেটরক্ষক-ব্যাটার। ভারতকে দু’টি বিশ্বকাপ দেওয়া প্রাক্তন অধিনায়কের চুলের ছাঁট নিয়ে আগ্রহের শেষ নেই তাঁর ভক্ত, অনুরাগীদের। তাই এবারও আলোচনায় উঠে এসেছেন ধোনি।

আইপিএল সম্প্রচারকারী চ্যানেল ধোনিকে দিয়ে প্রচার করিয়েছে। আইপিএল-এর প্রচারের জন্যই চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে নিয়ে তৈরি করা হয়েছে ওই প্রোমো। তা থেকেই প্রশ্ন তৈরি হয়েছে ধোনি ভক্তদের মনে।

টিভি চ্যানেলটির প্রোমোতে নতুন চেহারায় দেখা যাচ্ছে ধোনিকে। রয়েছে বেশ মোটা গোঁফ। দাড়ি কামানো। চোখে রয়েছে বাহারি রোদ-চশমা। সিএসকে অধিনায়কের এই নতুন চেহারা নিয়ে শুরু হয়েছে চর্চা।

টুইটারে প্রোমোর টিজার পোস্ট করেছে আইপিএল সম্প্রচারকারী চ্যানেল। যা ইতিমধ্যেই ভাইরাল। আইপিএল-এ ধোনির নেতৃত্বে সিএসকে চার বার চ্যাম্পিয়ন হয়েছে। স্বভাবতই প্রতি আইপিএল-এই ধোনিকে নিয়ে আগ্রহ থাকে তুঙ্গে। এবারও তার অন্যথা হয়নি। এবারের আইপিএল-এ গ্রুপ ‘বি’-তে সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস এবং গুজরাত টাইটান্সের সঙ্গে রয়েছে সিএসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE