Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Glenn Maxwell

Glenn Maxwell: বিয়ের রাতে জুতো খুইয়ে জামাইবাবার এফআইআর, কে এই জামাই

ভারতীয় বংশোদ্ভূত বিনি রামনের সঙ্গে সাত পাকে বাধা পড়লেন ম্যাক্সওয়েল। বিয়ে হল দু’দেশের রীতি মেনেই। গায়ে হলুদ থেকে মালা বদল বাদ যায়নি কিছুই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ২১:১৮
Share: Save:

অস্ট্রেলীয় ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল এবার ভারতে আসবেন জামাই হিসেবে। আইপিএল খেলতে আসার আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই ক্রিকেটার পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী সেরেই ফেললেন বিয়ে।

ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনের সঙ্গে সাতপাকে বাধা পড়লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ায় তাঁদের বিয়ে হল দু’দেশের রীতি মেনেই। অনুষ্ঠানের ছবি নেট মাধ্যমেও দিয়েছেন তাঁরা। গায়ে হলুদ থেকে মালা বদল বাদ যায়নি কিছুই।

গত সপ্তাহেই সরকারি ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সওয়েল এবং বিনি। গত কয়েক বছর ধরে দু’জনের প্রণয়ের সম্পর্ক পরিণতি পেল আত্মীয়, পরিজন এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে। সেই অনুষ্ঠান প্রথমে হল অস্ট্রেলীয় রীতি মেনে। পরে আবার ভারতীয় রীতি অনুযায়ীও বিয়ে করলেন নব দম্পতি। দু’জনের পরনেই ছিল ভারতীয় পোষাক। এর আগে মেহেন্দি এবং সঙ্গীতও আয়োজিত হয় তাঁদের বিয়ে উপলক্ষ্যে।

ভারতীয় বিয়ের সাজে ম্যাক্সওয়েল এবং বিনি।

ভারতীয় বিয়ের সাজে ম্যাক্সওয়েল এবং বিনি। ছবি: টুইটার থেকে

বিয়ের অনুষ্ঠানেই ঘটেছে মজার এক ঘটনাও। যে ঘটনার জল গড়িয়েছে থানা পর্যন্ত। বিনির ভাই-বোন-বন্ধুরা নতুন জামাইবাবুর জুতো লুকিয়ে রাখেন মজা করে। বিষয়টি জানা ছিল না অস্ট্রেলীয় ক্রিকেটারের। কড়া নিরাপত্তা সত্ত্বেও জুতো চুরি হয়ে গিয়েছে ভেবে এফআইআর করেন ম্যাক্সওয়েল। পরে ভারতীয় বিয়ের মজার রীতির কথা জেনে অভিযোগ প্রত্যাহার করে নেন এই ব্যাটার।

View this profile on Instagram

VINI (@vini.raman) • Instagram photos and videos

গত মাসেই তামিলে ছাপানো ম্যাক্সওয়েল-বিনির বিয়ের কার্ড ভাইরাল হয়ে ছিল নেট মাধ্যমে। ২০২০ সালে করোনার লকডাউন হওয়ার আগেই তাঁদের বাগদান পর্ব সম্পন্ন হয়। কিন্তু অতিমারীর জন্য পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান। শেষ পর্যন্ত ভারতে আইপিএল খেলতে আসার আগেই বিয়ের করার সিদ্ধান্ত নেন ম্যাক্সওয়েল–বিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE